• শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

নকলায় সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত, বাবা আহত

প্রতিবেদকের নাম / ৩৫৬ বার পঠিত
প্রকাশকাল : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার, নকলা ॥ শেরপুরের নকলায় ভ্যানগাড়ি ও ট্রলির সংঘর্ষে ছেলে তানভীর (৯) নিহত ও বাবা আব্দুল হালিম গুরুতর আহত হয়েছেন। ১৭ জানুয়ারি রবিবার সকালে উপজেলার জালালপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। হতাহতরা শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আন্ধারিয়া এলাকার বাসিন্দা। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া।

জানা যায়, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে আব্দুল হালিম তার ছেলে তানভীরকে ঢাকায় একটি মাদরাসায় ভর্তি করাতে ভ্যানগাড়িযোগে বাসে তুলে দেয়ার জন্য নকলায় যাচ্ছিলেন। পথিমধ্যে শেরপুর-নকলা মহাসড়কের জালালপুর এলাকায় পৌছালে পিছন থেকে আসা একটি ট্রলি ভ্যানগাড়িটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় তানভীর। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আব্দুল হালিমকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে নকলা থানার এসআই চন্দন কুমার পাল জানান, ওই ঘটনায় ট্রলি ও ভ্যানগাড়িটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরও জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। সেইসাথে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে পরিবারের পক্ষ থেকে একটি আবেদন করা হয়েছে। যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পেলে লাশ তাদের কাছে হস্থান্তর করা হবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর