• শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

বিনা বেতনে পড়ালেখা ও বই শেখ হাসিনার অবদান : মতিয়া চৌধুরী

প্রতিবেদকের নাম / ৩৫০ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ২ জানুয়ারি, ২০২১

শ্যামলবাংলা ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আজ শিক্ষার্থীরা বিনা বেতনে লেখাপড়া করতে পারছে এবং বছরের শুরুতেই নতুন বই হাতে পাচ্ছে; এটা শেখ হাসিনারই অবদান। ২ জানুয়ারি শনিবার দুপুরে শহরের বিদ্যানিকেতন হাইস্কুলের সব শ্রেণির শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণকালে ভিডিও কনফারেন্সে মতিয়া চৌধুরী ওই কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই করোনাকালে এ দেশ থেমে থাকেনি। করোনাকালীন আমরা যে ধাক্কাটা পেয়েছি সেই ধাক্কাটি কাটিয়ে আমরা যে থেমে থাকিনি সেটিই আমাদের জন্য বড় পাওয়া। প্রতিনিয়তই দেশে উন্নয়নমূলক কাজ হচ্ছে। তিনি বলেন, করোনাকালীন আমাদের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকেনি। অনলাইনে শিক্ষা কার্যক্রম এখনও চলমান।

স্কুলের সভাপতি বিশিষ্ট সাংবাদিক কাশেম হুমায়ুনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, স্কুলের ট্রাস্টি সদস্য ও শিক্ষানুরাগী কাশেম জামাল।
ওইসময় করোনার প্রাদুর্ভাব থেকে উত্তরণ, শিক্ষার্থীদের মঙ্গল কামনা ও স্কুলের ট্রাস্টি বোর্ডের সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর