• শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

শেরপুরে এককভাবে মাঠ চষে বেড়াচ্ছেন মেয়র মনোনয়নপ্রত্যাশী আ’লীগ নেতা আধার

প্রতিবেদকের নাম / ৩৮৩ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ২ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। তিনি দীর্ঘ প্রায় দেড় মাস যাবত প্রতিদিন নিয়মিতভাবে শহরের কোন না কোন মহল্লায় দলীয় নেতা-কর্মীসহ সমর্থকদের নিয়ে গণসংযোগ করছেন ভোটারদের বাড়ি বাড়ি ও ঘরে ঘরে। এতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ ভোটারদের সাড়াও মিলছে বেশ।

তারই ধারাবাহিকতায় তিনি ১ ও ২ জানুয়ারি শুক্র ও শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে শহরের পূর্বশেরী ও চকপাঠকের একাংশ এবং বারাকপাড়া ও মীরগঞ্জের একাংশে ভোটারদের বাসা-বাড়িতে গিয়ে নিজের নির্বাচনী প্রচারণার লিফলেট তুলে দেন। সেইসাথে তিনি অবহেলিত এলাকার উন্নয়নে তার পক্ষে ভোটারদের দোয়া, সমর্থন ও রায় প্রত্যাশা করেন। এর মধ্য দিয়ে শহরের তিন-চতুর্থাংশ এলাকায় তথা ৪১টি মহল্লার মধ্যে প্রায় ৩৩টি মহল্লায় ভোটারদের দোড়গোড়ায় পৌঁছে গণসংযোগ শেষ করলেন।
এডভোকেট রফিকুল ইসলাম আধারের সাথে থেকে দু’দিনও গণসংযোগে অংশ নিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক। ওইসময় তিনি এডভোকেট আধারকে একজন পরিচ্ছন্ন, ত্যাগী ও যোগ্যতম প্রার্থী হিসেবে ভোটারদের কাছে তুলে ধরে তার পক্ষে তাদের সমর্থন ও রায় কামনা করেন। গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে অংশ নেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোখলেছুর রহমান, জুলহাস উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক মোকাম্মেল হক কুসুম, সুলতান মাহমুদ সুজন, সাইফুল ইসলাম বাবুল, আনোয়ার শাহাদাত জামান, কৃষকলীগ নেতা ডাঃ এসআরডি আলম, যুবলীগ নেতা আব্দুল বাতেন, মিজানুর রহমান মুক্তা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর রহমান পাপ্পু ও জহির রায়হান জহির, সাংবাদিক মইনুল হোসেন প্লাবন, নাঈম সরকার, যুবনেতা মতলেব হোসেন খন্দকার, রফিক মুন্সি, জাকির হোসেন জিহাদ, রাকিবুল ইসলাম, রবিন মিয়া, জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগ নেতা রাকিবুল আলম সরকার, শফিকুল ইসলাম শামীম, নাহিদ হোসেন, রিয়াদ হাসান হাবিল, ফাহিম ফয়সাল সিয়াম, সুমন খন্দকার, আব্দুল্লাহ খন্দকার, রিজন হোসেন, সিজন প্রমুুখ।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর