• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীবরদীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন নালিতাবাড়ীতে পুলিশের আনন্দ উৎসব উদযাপন নালিতাবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন শাকিবের নতুন লুক নজর কাড়ল সিনেমাপ্রেমীদের ঝিনাইগাতীতে পুলিশের উদ্যোগে ৭ মার্চ উদযাপন ৭ মার্চ উদযাপন ও উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তিতে শ্রীবরদীতে পুলিশের আনন্দ উৎসব জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি শেরপুরে ৭ মার্চ উদযাপন উপলক্ষে পুলিশের আনন্দ উৎসব রমজানে বাজার স্বাভাবিক রাখতে ২৫ হাজার মেট্রিক টন ভোজ্য তেল আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষা বাতিল ও অটোপাশের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম / ৪০৯ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, শ্রীবরদী ॥ ‘করোনার মধ্যে এসএসসি নয়’ এ শ্লোগানকে সামনে রেখে পরীক্ষা বাতিল ও অটোপাশের দাবিতে শেরপুরের শ্রীবরদীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। টেংগড়পাড়া উচ্চ বিদ্যালয়, হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয় ও সীমান্ত শিশু নিকেতন এন্ড হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের উদ্যোগে ১১ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টা হতে ১২ পর্যন্ত ভায়াডাঙ্গা বাজারের গোলচত্ত্বর মোড়ে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দীর্ঘ ৯ মাস স্কুল বন্ধ থাকায় পড়ালেখার ব্যাহত হওয়ার কথা উল্লেখ করে বক্তব্য দেয় এসএসসি পরীক্ষার্থী ইমন আকন্দ, মাইন মাহমুদ, নুর শাহিন ও মাসুম প্রমুখ। এতে স্থানীয় কয়েকটি স্কুলের এসএসসি পরীক্ষার্থী অংশ নেয়।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর