ads

মঙ্গলবার , ৯ জুলাই ২০২৪ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

খোরশেদ আলম, ঝিনাইগাতী
জুলাই ৯, ২০২৪ ৭:০১ অপরাহ্ণ

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ৯ জুলাই মঙ্গলবার দুপুরে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। ওইসময় তিনি বলেন, আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যৎ। ভবিষ্যৎ প্রজন্ম যাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সম্পর্কে জানতে পারে সেজন্য এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

Shamol Bangla Ads

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল আলম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা প্রাথিক শিক্ষা কর্মকর্তা ফারহানা পারভীন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহ আলম।

উদ্বোধনী দিনে হাতিবান্দা বালক দল ৩-০ গোলে ধানশাইল বালক দলকে পরাজিত করে। অপরদিকে নলকুড়া বালিকা দল ১-০ গোলে ঝিনাইগাতী বালিকা দলকে পরাজিত করে। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

Shamol Bangla Ads

আয়োজক সূত্রে জানা গেছে, এ টুর্নামেন্টে উপজেলার ৭টি ইউনিয়ন থেকে চূড়ান্ত পর্বে ওঠে আসা ৭টি বালক এবং ৭টি বালিকা দল অংশ গ্রহন করছে।

error: কপি হবে না!