ads

শনিবার , ২৯ জুন ২০২৪ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আমি যে স্বপ্ন দেখতাম সেটাই এখন হচ্ছে : শাকিব খান

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৯, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ

মেগাস্টার শাকিব খানের ঈদে সিনেমা ‘তুফান’ দর্শকপ্রিয়তার তুঙ্গে রয়েছে। দেশের বাইরেও সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের কমতি নেই। এদিকে শুক্রবার (২৮ জুন) আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ‘তুফান’ সিনেমাটি। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে একটি বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন শাকিব খান। সেখানে নিজের ক্যারিয়ারের পাশাপাশি বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেন জনপ্রিয় এ নায়ক।

Shamol Bangla Ads

বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে বড় দায়িত্ব পালন করছেন শাকিব। এ প্রসঙ্গে ঢালিউড স্টার বলেন, আমার কাঁধে সিনেমা ইন্ডাস্ট্রি বা কোনও কিছুর ভর আছে এটা অনুভব করিনা। আমার অনুভবটা ভালোবাসার, ফ্যানদের জন্য। যতদিন বেঁচে থাকবো এই ভালোবাসার মানুষদের জন্য কাজ করে যাবো। তবে আমি দীর্ঘদিন, অনেকবছর আগে থেকে স্বপ্ন দেখেছি, বাংলাদেশের সিনেমাকে গ্লোবালি দেখতে চাই। প্রথমে অনেকেই ভাবতো এগুলো আমি কথার কথা বলছি, এগুলো সম্ভব নয়। কিন্তু আমি যে স্বপ্ন দেখতাম সেটাই এখন হচ্ছে।

এছাড়াও কয়েক বছর ধরে শাকিব খানের আলোচিত কিছু সিনেমা আন্তর্জাতিকভাবেও বেশ সাড়া ফেলেছে। বাংলা সিনেমাকে এমন অবস্থানে দেখতে পাওয়াটা তার স্বপ্ন ছিল, এমনটিই প্রকাশ করেন ঢালিউড কিং। শাকিব খানের কথায়, আমি দীর্ঘদিন, অনেকবছর আগে থেকে স্বপ্ন দেখেছি, বাংলাদেশের সিনেমাকে গ্লোবালি দেখতে চাই। প্রথমে অনেকেই ভাবতো এগুলো আমি কথার কথা বলছি, এগুলো সম্ভব নয়। কিন্তু যেটা আমি স্বপ্ন দেখতাম সেটাই এখন হচ্ছে।

Shamol Bangla Ads

বলেন, গ্লোবালি অফিসিয়ালি আমাদের সিনেমা রিলিজ হচ্ছে। গতবছর ‘প্রিয়তমা’ সিনেমায় গ্লোবালি অনেক বড় সাফল্য এসেছে। সেই নিউ ইয়র্ক, টরেন্টো, লন্ডন, ডাবলিন, ভেনিস, সিডনি, প্যারিস, মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর বিখ্যাত সব স্থানে গ্লোবাল মার্কেটে আমাদের গ্রহণযোগ্যতা বেড়েছে। নিকট ভবিষ্যতে আমরা আরও ভালো করবো।

মুক্তির প্রথম দিন থেকেই দেশের প্রেক্ষাগৃহে ঝড় তুলেছে শাকিব খানের ঈদের ছবি ‘তুফান’। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। এ ছাড়াও নায়কের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!