ads

শনিবার , ২২ জুন ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে বসতঘরে গোবরের স্তুপের গন্ধে অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন

রেজাউল করিম বকুল
জুন ২২, ২০২৪ ১:৩৩ অপরাহ্ণ

শেরপুরের শ্রীবরদীর পশ্চিম ছনকান্দা বটতলা গ্রামে জোরপূর্বক বসতঘরে গোবরের স্তুপ করায় গোবরের গন্ধে অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক পরিবার। ২১ জুন শুক্রবার বিকেলে তার বসত বাড়িতে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

Shamol Bangla Ads

এতে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী উমর ফারুক। তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি জীবিকার তাগিদে পরিবার পরিজন নিয়ে ঢাকায় থাকি। এ সুযোগে প্রতিবেশী শওকত হোসেন মিন্টু গংরা তার টিনের ঘর ঘেষেঁ গোবরের স্তুপ করে। এতে গোবর নেমে আসে ঘরের ভিতর। ফলে গোবরের গন্ধে অতিষ্ঠ হয়ে গ্রাম্য শালিসের আশ্রয় নেই। এতে প্রতিপক্ষরা হাজির হয়নি। পরে এ ঘটনার বিচারের দাবিতে থানায় শওকত হোসেন মিন্টুসহ ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করি।

তিনি আরো বলেন, তারা আমার কাছে মোটা অংকের টাকা দাবি করছে। নইলে তারা আমার ঘর থেকে গোবর সরাবে না। তার স্ত্রী শ্যামলী বেগম বলেন, ঘরের মধ্যে গোবর। আমরা গোবরের গন্ধে ঘুমাতে পারি না। আমরা এর বিচার চাই।

Shamol Bangla Ads

প্রতিবেশী সুরুজ আলী বলেন, কেউ তাদের বিরুদ্ধে কথা বললেই রাতে তার সবজি ক্ষেতের ক্ষয়ক্ষতি করে। এ জন্য গ্রামের মানুষ ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কোনো কথা বলে না। স্থানীয় ইউপি সদস্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার প্রতিপক্ষরা শালিস মানেনা। এ জন্য আমরা সামাজিকভাবে এর কোনো বিচার করতে পারি নাই।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

error: কপি হবে না!