ads

বুধবার , ১৯ জুন ২০২৪ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নালিতাবাড়ীতে মোটরসাইকেল রেসলিং করতে গিয়ে প্রাণ গেল কিশোরের

অভিজিৎ সাহা, নালিতাবাড়ী
জুন ১৯, ২০২৪ ১২:৩২ অপরাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেল নিয়ে দুই বন্ধু রেসলিং করতে গিয়ে হোমিও হাসান নামে এক মোটরসাইকেল চালক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে অপর মোটরসাইকেল চালক সিয়াম। ১৮ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার কালাকুমা এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত হোমিও হাসান ওই গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং আহত সিয়াম একই গ্রামের বাছেত মিয়ার ছেলে।

Shamol Bangla Ads

স্থানীয় সূত্রে জানা গেছে, সিয়াম এবং হোমিও হাসান দু’জন দুই মোটরসাইকেল নিয়ে কালাকুমা এলাকায় পাল্টাপাল্টি ও আঁকাবাঁকা করে মোটরসাইকেল চালাচ্ছিল। এসময় একই পথে একটি যাত্রীবাহী অটোরিকশা গেলে দুটি মোটরসাইকেলে থাকা দু’জনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরমধ্যে সিয়াম রাস্তায় পড়ে আহত হয়। তবে হোমিও হাসান অটোরিকশায় ধাক্কা খেয়ে গুরুতর জখম হয়ে রাস্তার পাশে থাকা জমির পানিতে ছিটকে পড়ে যায়।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধারে এগিয়ে এলে হোমিও হাসানকে ক্ষেতের পানিতে নিমজ্জিত অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Shamol Bangla Ads

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

error: কপি হবে না!