ads

বুধবার , ১৯ জুন ২০২৪ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৯ জনের মৃত্যু

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৯, ২০২৪ ১০:১২ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় টানা বৃষ্টির কারণে রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ১৯ জুন বুধবার সকালে পাহাড় ধসের এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৯ জন রোহিঙ্গা ও একজন স্থানীয় শিশু।

Shamol Bangla Ads

নিহতরা হচ্ছেন রোহিঙ্গা মো. হারেস (২), মোছা. ফুতুনি (৩৪), মো. কালাম, মোছা. সেলিনা খাতুন, আবু মেহের, জয়নব বিবি, মো. হোসেন আহমদ (৩০), তার স্ত্রী আনোয়ারা বেগম ও স্থানীয় শিশু আবদুল করিম (১২)।

কক্সবাজারের অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. শামসু দ্দৌজা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অতি বর্ষণের কারণে উখিয়ার ৯ নম্বর রোহিঙ্গা শিবিরে ৩ জন, ১০ নম্বর রোহিঙ্গা শিবিরে ৪ জন, ৮ ইস্ট রোহিঙ্গা শিবিরে ১ জন এবং ১৪ নম্বর রোহিঙ্গা শিবিরে ১ জন স্থানীয় জনগোষ্ঠীর শিশু মারা গেছে।

Shamol Bangla Ads

কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক অতীশ চাকমা জানান, রোহিঙ্গা শিবিরে পাহাড় ধসে নিহতদের লাশ ভোরের সময় উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্যে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উখিয়া থানার ওসি শামীম হোসেন বলেন, খবর পেয়ে উখিয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দ্যোগ গ্রহন করেছেন। পাহাড় ও ঢালুর আশে পাশে ঝুকিপূর্ণ এলাকায় বসবাসকারী মানুষকে নিরাপদ স্থানে চলে আসার আহবান জানানো হয়েছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!