ads

সোমবার , ১৭ জুন ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঈদের সকালে মুগ্ধতা ছড়ালেন মিম

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৭, ২০২৪ ৮:৪৯ অপরাহ্ণ

ঈদের আনন্দ ভাগাভাগিতে শামিল হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ব্যক্তিগত জীবনে সনাতন ধর্মের অনুসারী হলেও ঈদ উদ্‌যাপনের মাধ্যমে ধর্মীয় সম্প্রীতির বার্তা দেন তিনি। তাই তো ঈদের দিন সকালেই ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি নিজেকে সাজিয়ে ভক্ত-অনুরাগীদের মুগ্ধতায় ভরিয়ে দিলেন এই অভিনেত্রী।

Shamol Bangla Ads

সোমবার সকালে সামাজিক মাধ্যম ফেসবুকে কিছু ছবি শেয়ার করেন বিদ্যা সিনহা মিম। এ সময় স্বামী সনি পোদ্দারকে নিয়ে ঈদের সকালে এক আদুরে মুহূর্তের দৃষ্টান্ত উপস্থাপন করেন অভিনেত্রী। ছবিতে দেখা যায়, জুটির পরনে একই রঙের পোশাক। সোনালি কারুকাজে হালকা বেগুনি রঙের শাড়ি পরেছেন মিম। সঙ্গে একই রঙের পাঞ্জাবিতে স্বামী সনি পোদ্দার। পাশাপাশি দাঁড়িয়ে দুজনের মিষ্টি আলিঙ্গনের সঙ্গে ক্যামেরায় পোজ দিলেন এই জুটি। ঈদ শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে মিম লিখেছেন ‘ঈদ মুবারক’। এতে রীতিমতো মুগ্ধতা ও ভালোবাসা প্রকাশ করেন মিমের ভক্ত-অনুরাগীরা। মন্তব্য ঘরে তারা অভিনেত্রীকে জানান ঈদের শুভেচ্ছা।

এদিকে ঈদের আগের দিন রাতে এক ফেসবুক পোস্টে হাতে মেহেদি এঁকে ছবি প্রকাশ করেন মিম। এছাড়াও মিম এবার একটি ছাগল কোরবানি দিচ্ছেন বলেও জানান। তার কথায়, ‘ঈদ মানে আনন্দ। আর কোরবানি ঈদ হলো ত্যাগের মাধ্যমে সেই আনন্দের ভাগাভাগি। প্রতিবারের মত এবারও আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করে, আমার জন্য কষ্ট করে তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের আনন্দ মিস করেছি এমনটা কখনও হয়নি, এই আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। সবাইকে ঈদ মোবারক।’

Shamol Bangla Ads

এর আগে ঈদ উল ফিতরে আশেপাশের মানুষজনকে সেমাই-চিনি-পোশাক উপহার দিয়েছিলেন বিদ্যা সিনহা মিম। রমজান মাসেও মিমের এই অপূর্ব মানসিকতার বহিঃপ্রকাশ দেখা যায়। এ সময় পরিবারের সঙ্গে ইফতারেও অংশ নেন তিনি।

error: কপি হবে না!