ads

সোমবার , ১০ জুন ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

লন্ডনে নিজের গান বেসুরে গেয়ে ট্রল হচ্ছেন ফারিণ

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১০, ২০২৪ ৮:২৭ অপরাহ্ণ

গেল ঈদে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে তাহসানের সঙ্গে ‘রঙ্গিলা’ নামের একটি গান গেয়েছিলেন ফারিণ। গানটি তুমুল জনপ্রিয় হয়। উঠে আসে ইউটিউব ট্রেন্ডিংয়ের এক নম্বরে। রেকর্ড পরিমাণ ভিউ হয় গানের ভিডিও।

Shamol Bangla Ads

এবার সেই গানটিই লন্ডনের একটি মঞ্চে গাইতে দেখা গেল ফারিণকে। যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা গেল, মঞ্চে গানটি গাইতে গিয়ে যেন খেই হারালেন ফারিণ। যেই গান প্রচারের পর প্রশংসায় ভাসছেন, মঞ্চে সেই গান বেসুরে গাওয়ার কারণে সমালোচনার মুখে পড়লেন।

অনেকেই ধারণা করছেন, ‘ইত্যাদি’তে গানটি অটোটিউন করে গাওয়া হয়েছে। এ কারণেই ফারিণের গলায় বেসুরো মনে হয়নি। তাই লন্ডনে সরাসরি গাইতে গিয়ে বিপত্তিটা বাধে।

Shamol Bangla Ads

জানা গেছে, লন্ডনের মাইল অ্যান্ড স্টেডিয়াম মঞ্চে গান গেয়েছেন তিনি। যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশি দর্শকরা। যদিও ‘ইত্যাদি’তে প্রচারিত গানের সঙ্গে লন্ডনে গাওয়া গানের সঙ্গে কেন এত সুরের ফারাক, সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো ধরনের মন্তব্য করেননি ফারিণ। তিনি তার মতো করে ঘুরে বেড়াচ্ছেন।

এরই মধ্যে লন্ডনে অনুষ্ঠিত রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শেষে জানা গেল, তার অভিনীত ‘ফাতিমা’ ছবিটি উৎসবে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে। একই সঙ্গে ছবিটিতে অভিনয়ের জন্য বিশেষ সম্মাননাও পেয়েছেন ফারিণ।

error: কপি হবে না!