ads

রবিবার , ৯ জুন ২০২৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শাকিবের সঙ্গে র‌্যাম্পে হাঁটতে নায়িকাদের হুড়োহুড়ি, নেই অপু-বুবলি

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৯, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ

গতকাল শুক্রবার (৭ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ এর আয়োজন করা হয়। সেখানেই নাটক ও সিনেমার নায়িকাদের নিয়ে হাঁটেন এই অভিনেতা। র‌্যাম্পে শো স্টপার হিসেবে হাজির হন শাকিব৷ তারসঙ্গে হাঁটতে দেখা যায় পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূজা চেরী, সাবিলা নূর ও তানজিন তিশাসহ বেশ কয়েকজন র‌্যাম্প মডেলকে। তবে শাকিবকে সঙ্গে হাঁটতে পারা কিংবা একসঙ্গে একটু সময় কাটানো যেন নায়িকাদের জন্য বহুল আকাঙ্খিত।

Shamol Bangla Ads

তার সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করার জন্যও যেন কারও তর সইছিল না। বলা যায় শাকিবকে পেয়ে যেন তাদের মধ্যে হুড়োহুড়ি লেগে যায়। সামাজিক মাধ্যমে আসা বেশ কিছু ভিডিও যেন সেসব প্রমাণ করে।

তবে এসব নায়িকাদের ভিড়ে ছিলেন না শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। ছিলেন না সাবেক (শাকিবের ভাষায়) হয়ে যাওয়া দ্বিতীয় স্ত্রী শবনম বুবলিও। তারা দুজনই শাকিবের একটি করে সন্তানের মা। দুজনই শাকিবের হাত ধরে চলচ্চিত্রে পা রেখে জনপ্রিয় হওয়া নায়িকা। তবুও শাকিবের দারুণ সময়ে তাদের দেখা যায়নি।

Shamol Bangla Ads

এমনকি শাকিবের চালু করা নতুন কসমেটিকস প্রতিষ্ঠানে অন্য সব নায়িকা ব্রান্ড অ্যাম্বাসেডর হলেও অপু-বুবলি যেন সেসব থেকে হাজার মাইল দূরে।

অবশ্য শাকিব বরাবরই বলে এসেছেন দুজনের কারও সঙ্গেই সম্পর্ক নেই আর। শুধু মাত্র সন্তানদ্বয়ের জন্য যতটুকু রাখা দরকার ততটুকুই আছে। অবশ্যই দুই স্ত্রীর পাল্টাপাল্টি দাবি শাকিবের সঙ্গে তাদের সম্পর্ক খুব ভালো। কিন্তু শাকিব নানা সাক্ষাৎকারে সেসব অস্বীকারই করেছেন। তবুও অনেকের প্রত্যাশা ছিল, শাকিবকে ঘিরে যে আয়োজন সেখানে নায়িকা হিসেবে অপু বা বুবলি থাকলে মন্দ হতো না।

error: কপি হবে না!