ads

শনিবার , ৮ জুন ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে আইজিপি শিক্ষাবৃত্তি প্রদান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
জুন ৮, ২০২৪ ৩:৩৭ অপরাহ্ণ

পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন (প্লেস) এর ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে আইজিপি শিক্ষাবৃত্তি প্রদান ও অভিভাবক সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ৭ জুন শুক্রবার বিকেলে প্লেস অডিটোরিয়ামে আয়োজিত আইজিপি শিক্ষাবৃত্তি প্রদান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার ও প্লেসের সভাপতি মো. আকরামুল হোসেন পিপিএম।

Shamol Bangla Ads

অনুষ্ঠানের শুরুতে শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে শিক্ষক-অভিভাবকদের করণীয়তা নিয়ে আলোচনা ও অভিভাবকদের মতামত গ্রহণ এবং অপেক্ষাকৃত দুর্বল শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ বাস্তবায়নসহ উপস্থিত সকলের সম্মতিক্রমে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

পরে প্রধান অতিথি বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি কর্তৃক প্লেসের ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় ৬ জন কৃতি শিক্ষার্থীর মাঝে আইজিপি শিক্ষাবৃত্তি প্রদান করেন।

Shamol Bangla Ads

প্লেসের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা-সহ প্লেসের সম্মানিত শিক্ষকবৃন্দ ও প্রায় তিন শতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!