ads

শনিবার , ৮ জুন ২০২৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মিমের কাছে ক্ষমা চাইলেন পরীমণি

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৮, ২০২৪ ৮:৫৪ অপরাহ্ণ

অভিনেতা শরিফুল রাজকে নিয়ে দুই নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিমের মনোমালিন্যের কথা সবারই জানা। একটা সময় পরীর অভিযোগ ছিল, মিম ও রাজ প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পরীর সে অভিযোগের প্রেক্ষিতে শুধু মিম-রাজের জুটিটাই ভেঙে যায়নি, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মিম। ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানের মঞ্চেি কৃতকর্মের জন্য মিমের কাছে ক্ষমা চেয়েছেন পরীমণি।

Shamol Bangla Ads

সংবাদমাধ্যম অনুযায়ী, শুক্রবার (৭ জুন) ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানে অংশ নিতে যে কজন জনপ্রিয় তারকা উপস্থিত হয়েছিলেন তাদের একটি আলাদা কক্ষে অবস্থানের ব্যবস্থা করা হয়। সেখানে মিমকে পেয়ে পরীমণি তাকে জড়িয়ে ধরে তার পূর্বের কৃতকর্মের জন্য ক্ষমা চান। এ সময় সেখানে অন্য তারকা এবং অনুষ্ঠানের আয়োজকরাও উপস্থিত ছিলেন।

পরীর এমন কর্মকাণ্ডে মিম শুরুতে একেবারেই অপ্রস্তুত হয়ে পড়েন। কি বলবেন বুঝতে পারছিলেন না। পরে নিজেকে সামলে নিয়ে পরীর সঙ্গে হাসিমুখেই কথা বলেন। এই ঘটনার পরই অনুষ্ঠানের মঞ্চেও দুই নায়িকাকে হাস্যজ্জ্বলভঙ্গিতে ক্যামেরাবন্দী হতে দেখা যায়। পরী মিমকে আহ্লাদের সঙ্গে জড়িয়েও ধরেন!

Shamol Bangla Ads

‘দামাল’ সিনেমার প্রচারণার সময় রাজ-পরী ও মিমকে নিয়ে তৈরী হয় ঘোলাটে পরিস্থিতি। রাজের তৎকালীন স্ত্রী পরীমণি আঙুল তোলেন মিম আর রাজের সম্পর্কের দিকে। মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন পরী।

ঝুট ঝামেলা এড়াতে সেসময় পরীর এসব অভিযোগের পাল্টা কোন জবাব দেননি মিম। এই ঘটনায় দুই নায়িকার মধ্যে মুখ দেখাদেখি বন্ধ হয়। দেখা তো দূরের কথা, একে অন্যকে রীতিমতো এড়িয়ে চলতেন।

error: কপি হবে না!