ads

বৃহস্পতিবার , ৬ জুন ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিয়ের জন্য পাত্র ‍খুঁজছেন মোনালিসা

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৬, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ

টিভি পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী ক্যারিয়ারে সাফল্যের চূড়ায় থাকাকালীন সময়ে ২০১২ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কপ্রবাসী ফাইয়াজ শরীফকে বিয়ে করেন। বিয়ের পর ২০১৩ সালে স্বামীর সঙ্গে নিউইয়র্ক চলে যান মোনালিসা। সেখানে গিয়ে যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা চ্যানেল টাইম টিভির প্রোগ্রাম প্রধান হিসেবে কাজ করেন।

Shamol Bangla Ads

তবে বিয়ের পর স্বামীকে নিয়ে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে থীতু হলেও মোনালিসার সেই সংসার সুখের হয়নি। মাত্র বছরখানেকের মাথায় আলাদা হয়ে যান এই দম্পতি। এরপর আর নতুন করে সংসার বাঁধেননি মোনালিসা। বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রেই বেশি সময় কাটিয়েছেন তিনি। এর মাঝে সময় সুযোগ হলে কখনো এসে থেকে গেছেন বাংলাদেশে। সম্প্রতি আবারও ঢাকায় এসেছেন টিভিপর্দার একসময়ের জনপ্রিয় এই তারকা। সময় কাটাচ্ছেন পারিবারিক আবহে। যেখানে নতুন করে ঘুরেফিরে একটা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাকে। আর সেই প্রশ্ন হচ্ছে, কবে বিয়ে করবেন মোনালিসা?

এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন এই তারকা। জানিয়েছেন, মনের মতো কাউকে পাচ্ছেন না বলেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। তবে তেমন কাউকে পেলে বিয়ের সিদ্ধান্ত নেবেন। বিয়ের জন্য কেমন পাত্র খুঁজছেন সেটাও জানিয়েছেন এই অভিনেত্রী। মোনালিসার ভাষায়, যার সঙ্গে আমার বোঝাপড়া ভালো হবে, আমাকে সম্মান করবে, ভালোবাসবে, আমাকে ও সম্পর্কের মূল্য দেবে।

Shamol Bangla Ads

এর আগে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেন মোনালিসা। তিনি বলেন, এটা আমার ভক্তদের শুনে খুশি হওয়া উচিত। যদি কেউ এটা জেনে খুশি হয়, বা চেষ্টা করে তাহলে আমার খারাপ লাগবে না। এখানে খারাপ কিছু নেই। কারণ প্রেম-ভালোবাসা খুব সুন্দর একটা জিনিস। যেটা বর্তমানে একদম নেই বললেই চলে। নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা জানিয়েছেন, তার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চান। তবে এখনই সেটা নিয়ে খোলাখুলি কিছু বলতে নারাজ তিনি।

একসময় পর্দায় বেশ ব্যস্ততম অভিনেত্রী ছিলেন মোনালিসা। মোনালিসা অভিনীত জনপ্রিয় কিছু নাটক হলো তৃষ্ণা, কাগজের ফুল, শ্রীকান্তের বক্স সিরিজের নাটক, বয়স যখন একুশ, চম্পা কলি, বাজি, একটু ভালোবাসা, ঘরে ফেরা, বৃষ্টির পরে ইত্যাদি। অভিনেত্রীর ক্যারিয়ারের ঝুড়িতে আছে মিস ফটোজেনিক অ্যাওয়ার্ড, মেরিল-প্রথম আলোসহ একাধিক পুরস্কার।

error: কপি হবে না!