ads

বুধবার , ৫ জুন ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : কাদের

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৫, ২০২৪ ৯:৪১ অপরাহ্ণ

কিছু কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের উপজেলা নির্বাচন খুবই শান্তিপূর্ণ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৫ জুন বুধবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

Shamol Bangla Ads

ওবায়দুল কাদের বলেন, ৬০টি উপজেলার নির্বাচন হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, ৩৪.৩৩ শতাংশ ভোট পড়েছে। আগামীকাল চূড়ান্ত ফলাফল জানা যাবে। উপজেলায় মোটামুটি একই রকম ফলাফল ৩৬, ৩৭, ৩৮ শতাংশ। এবারেরটা এ রকমই হয়তো হবে।

এবারের উপজেলা নির্বাচন খুবই শান্তিপূর্ণ হয়েছে দাবি করে তিনি বলেন, কিছু কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। আমাদের দেশের নির্বাচনে সাধারণত সহিংসতা ও প্রাণহানি হয়ে থাকে। আমাদের জাতীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে। উপজেলা নির্বাচনও ছিল শান্তিপূর্ণ। জলোচ্ছ্বাস-ঘূর্ণিঝড়ের কারণে কিছু নির্বাচন পরিবর্তন করা হয়েছে। ৯ তারিখ সেজন্য কিছু নির্বাচন হবে।

Shamol Bangla Ads

সেতুমন্ত্রী বলেন, আমেরিকা বাংলাদেশের সাথে সম্পর্ক এগিয়ে নিতে চায়। তাদের সাথে আমাদের কিছু ক্ষোভ বা অভিমান থাকলেও আমরাও সম্পর্ক এগিয়ে নিতে চাই।

ভারতের লোকসভা ভোটের ফলাফল নিয়ে মন্ত্রী বলেন, ভারতের ভোট নিয়ে আমাদের মন্তব্য করা উচিত নয়। কে আসলো কে গেল, দেখার বিষয় নয়। আমাদের ব্যক্তি নয় ভারতের সাথে সম্পর্ক।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

error: কপি হবে না!