ads

রবিবার , ২৬ মে ২০২৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার
মে ২৬, ২০২৪ ৩:৫৭ অপরাহ্ণ

‘অসাম্প্রদায়িক চেতনা এবং নজরুল’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

Shamol Bangla Ads

২৫ মে শনিবার রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জনাব মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা।

আলোচনা সভায় বহুমুখী প্রতিভার অধিকারী জাতীয় কবি নজরুল তাঁর কালজয়ী লেখনির মাধ্যমে সমাজের অন্যায়-অবিচার, কুসংস্কার, ধর্মান্ধতা ও সাম্প্রদায়িকতার চেতনা বিকাশে তাঁর ভূমিকা তুলে ধরার পাশাপাশি স্বদেশী ও স্বাধীনতা আন্দোলনে কবির অসামান্য অবদান সম্পর্কে বিষদ আলোচনার করা হয়।

Shamol Bangla Ads

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত, জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন স্কুল-কলেজের কোমলমতি ছাত্রছাত্রীবৃন্দ, অভিভাবক, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

error: কপি হবে না!