ads

বুধবার , ২২ মে ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

গাজায় ইসরায়েলি হামলায় গর্ভবতী নারীসহ নিহত ১৮

শ্যামলবাংলা ডেস্ক
মে ২২, ২০২৪ ১:১৯ অপরাহ্ণ

ফিলিস্তিনের অবরুদ্ধ মধ্য গাজা ও নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলের হামলায় অন্তত ১৮ জন নিহতের খবর পাওয়া গেছে। যাদের মধ্যে রয়েছে এক গর্ভবতী নারী ও তার অনাগত শিশু। ২২ মে বুধবার ফিলিস্তিনি রাষ্ট্রীয় সংবাদ সংস্থা ওয়াফা নিউজ এজেন্সির বরাতে ওই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আল জাজিরা।

Shamol Bangla Ads

ওয়াফা নিউজ জানিয়েছে, নুসেইরাত শরণার্থী শিবিরের আল-জাওয়াইদা এলাকায় বাস্তুচ্যুত লোকদের ভিড়ে বোমা হামলা করা হলে প্রাণহানির এ ঘটনা ঘটে। এছাড়াও গাজা শহরে ইসরায়েলের চলমান হামলায় মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় অন্তত আরও আটজন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

একজন চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে সংস্থাটি বলেছে, শহরের দারাজ এলাকায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্র হামলায় চার ফিলিস্তিনি নিহত হয়েছেন, যার মধ্যে একটি শিশুও রয়েছে যার বয়স এখনও এক বছর পূর্ণ হয়নি। অন্যদিকে শহরের তুফাহ পাড়ায় আরেকটি ক্ষেপণাস্ত্র হামলায় দুই নারী ও এক নাবালক শিশুসহ আরও চারজন নিহত হয়েছেন।
ইসরায়েলকে চিঠি দিয়ে ১৩ দেশের সতর্কতা

Shamol Bangla Ads

এদিকে গত ৭ অক্টোবর থেকে গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় নিহত ফিলিস্তিনিদের সংখ্যা বেড়ে অন্তত ৩৫ হাজার ৬৪৭ জনে পৌঁছেছে বলে মঙ্গলবার (২১ মে) অবরুদ্ধ এ ভূখণ্ডের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে। ইসরায়েলি হামলায় ৭৯ হাজার ৮৫২ জন আহত হয়েছেন বলেও মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে।

error: কপি হবে না!