ads

মঙ্গলবার , ২১ মে ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ত্রিশালে গর্তে মিলল নারীসহ দুই শিশুর লাশ

ময়মনসিংহের ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২১ মার্চ মঙ্গলবার বিকেলে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

Shamol Bangla Ads

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরের দিকে ওই গর্ত থেকে এক শিশুর লাশ টেনে বের করে শিয়াল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধার করে। লাশগুলো বেশ কয়েক দিন আগে মাটিচাপা দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। আর শিশু দুটির বয়স যথাক্রমে তিন ও ছয় বছর হতে পারে।

তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার ত্রিশাল সার্কেল অরিত সরকার ও ত্রিশাল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন।

Shamol Bangla Ads

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, সম্ভবত সপ্তাহখানেক আগে ওই নারী ও দুই শিশুকে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও তাদের হত্যার পর লাশ এখানে এনে পুঁতে রাখা হয়েছে। তবে এখনো নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও তিনি জানান।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শামীম হোসেন জানান, লাশগুলো ক্ষতবিক্ষত, কোনোটিতে আঙুল নেই। ফলে পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিবিআই ময়মনসিংহের এসপি রকিবুল আক্তার ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মেশিন দিয়ে ফিঙ্গার প্রিন্ট নেয়ার চেষ্টা করা হয়েছে কিন্তু আঙুল পচে যাওয়ায় তা সম্ভব হয়নি। লাশ সনাক্তকরণে জেলা পুলিশ ও পিবিআই যৌথভাবে তদন্ত কাজ অব্যাহত রেখেছে।

error: কপি হবে না!