ads

শুক্রবার , ১৭ মে ২০২৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে মোটরসাইকেলে জুমার নামাজে যাবার পথে প্রাণ গেল ২ বন্ধুর, আহত ১

রেজাউল করিম বকুল
মে ১৭, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ

শেরপুরের শ্রীবরদীতে তিন বন্ধু জুমার নামাজে যাবার পথে মোটরসাইকেলের সাথে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও এক কিশোর। ১৭ মে শুক্রবার দুপুরে উপজেলার গোশাইপুর ইউনিয়নের শ্রীবরদী-শেরপুর সড়কের ভারেরা তিন রাস্তা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

Shamol Bangla Ads

নিহতরা হচ্ছেন একই উপজেলার কুড়িকাহনীয়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলো মো. হৃদয় (১৭) ও মো. তারা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ বাবু (১৬)। আর আহত হয়েছে মো. মাসুম মিয়ার ছেলে মো. তৌহিদ (১৮)। হতাহতরা সবাই বন্ধু ও প্রতিবেশি ছিলেন। এ ঘটনায় নিহতদের পরিবারে বইছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার দুপুরে হৃদয়, বাবু ও তৌহিদ বাড়ি থেকে পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জে মসজিদে জুম্মার নামাজ পড়ার জন্য যাচ্ছিল। পথিমধ্যে ভারেরা তিন রাস্তার মোড়ে এলে বিপরীত দিক আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের আরোহী তিনজন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে দুইজনকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনকে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় দায়িত্বরত চিকিৎসক হৃদয় ও বাবুকে মৃত ঘোষণা করেন।

Shamol Bangla Ads

শ্রীবরদী হাসপাতালের আরএমও ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, দু’জনের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা গেছে। একজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অপরদিকে শেরপুর জেলা সদর হাসপাতাল সূত্র জানায়, এখানে নিয়ে আসার আগেই মারা গেছে একজন।

বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

error: কপি হবে না!