ads

বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সংক্রান্ত বিষয়ে একটি ব্সেরকারি টেলিভিশন ও অনলাইনে প্রচারিত ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক সংবাদ পরিবেশনের প্রতিবাদে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা মানববন্ধন করেছে।

Shamol Bangla Ads

১৬ মে বৃহস্পতিবার সকালে প্রশাসনিক ভবনের সামনে সচেতন শিক্ষক সমাজ ও সাধারণ শিক্ষক সমাজের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ প্রশাসনিক কাজে দায়িত্বরত শিক্ষকসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষকগণের সমন্বয়ে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা একটি বেসরকারি টিভিতে ও অনলাইনে প্রচারিত সংবাদকে উদ্দেশ্যমূলক ও ফরমায়েশি প্রতিবেদন আখ্যা দিয়ে এ প্রতিবেদনকে প্রত্যাখ্যান করেন। এধরনের অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে এ ধরনের প্রতিবেদনকে প্রত্যাহার করে ভবিষ্যতে আরও বেশি সতর্ক হয়ে প্রতিবেদন প্রচারের জন্য আহ্বান জানান।

Shamol Bangla Ads

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মাসুম হাওলাদার, দোলন-চাঁপা হলের প্রভোস্ট লাইলী আক্তার, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ মেহেদী উল্লাহসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষক।

error: কপি হবে না!