ads

মঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নকলায় সেই আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২, ২০২৪ ৯:০১ অপরাহ্ণ

শেরপুরের নকলায় ন্যায্য মূল্যের পণ্যের দাম বেশি নেওয়ার কারণে গণপিটুনির শিকার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম রবিকে দলীয় সভাপতি পদ হতে অব্যাহতি দেওয়া হয়েছে। তাকে ১ আগস্ট সোমবার নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সোহেল এর স্বাক্ষরিত এক প্রেস রিলিজে ওই তথ্য জানানো হয়েছে।

Shamol Bangla Ads

প্রেস রিলিজে বলা হয়েছে, নকলা উপজেলার ২ নং নকলা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. রবিউল ইসলাম রবিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এবং ন্যায্য মূল্যের পণ্য বিতরণে নিয়ম-বহির্ভূত অর্থ আদায় প্রমাণিত হওয়ায় দলীয় সভাপতি পথ হতে অব্যাহতি প্রদান করা হয়েছে। সোমবার রাতে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে প্রেস রিলিজে বলা হয়।

উল্লেখ্য, গত ৩১ মার্চ রবিবার বিকেলে নকলা উপজেলার ২ নং নকলা ইউনিয়নের ধনাকুশা হাই স্কুল মাঠে ন্যায্য মূল্যের পণ্য বিতরণকালে নির্ধারিত ৫৫০ টাকার ফলে ৬০০ টাকা এবং কার্ডের জন্য অতিরিক্ত ২০ টাকা করে নেওয়া হয়।

Shamol Bangla Ads

এর প্রতিবাদে উপস্থিত জনতা বিক্ষুব্ধ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম রবির চড়াও হয়। এ সময় তারা কিলঘুষি ও লাথি মেরে আহত করে রবিকে। পরে নকলা থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

error: কপি হবে না!