ads

সোমবার , ১ এপ্রিল ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নালিতাবাড়ীতে ৬ বস্তা ভারতীয় চোরাই কাপড়সহ গ্রেফতার ১

অভিজিৎ সাহা, নালিতাবাড়ী
এপ্রিল ১, ২০২৪ ১০:১৫ অপরাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ী উপ‌জেলার সীমান্তবর্তী এলাকা থে‌কে ভারত থে‌কে চোরাই পথে আনা ৬ বস্তা থান কাপড়সহ মোঃ কোরবান আলী (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ৩১ মার্চ রবিবার মধ্যরাতে উপজেলার মায়াঘাসি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Shamol Bangla Ads

পরে সোমবার দুপু‌রে ‌কোরবান আলী‌কে আদাল‌তের মাধ‌্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। গ্রেফতারকৃত কোরবান মায়াঘাসি গ্রা‌মের মৃত রহিম উদ্দীনের ‌ছে‌লে।

পু‌লিশ ও এলাকাবাসী সূ‌ত্রে জানা গে‌ছে, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌ত্বে পু‌লিশ রবিবার মধ্যরাতে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের মায়াঘাসি এলাকায় অ‌ভিযান চালায়। এসময় কোরবান আলীর ঘ‌রে তল্লাসী ক‌রে ভারত থে‌কে চোরাই প‌থে আনা ৬ বস্তা থান কাপড় উদ্ধার করা হয়। যার আনুমা‌নিক মূল্য এক লাখ ২৮ হাজার টাকা। এসময় কোরবান আলী‌কে গ্রেফ তার করা হয়। এই ঘটনায় থানায় কোরবান আলীসহ দুই ব্যক্তির বিরু‌দ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হ‌য়ে‌ছে।

Shamol Bangla Ads

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া ব‌লেন, ভারত থে‌কে চোরাই প‌থে আনা কাপড়সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। এই ঘটনায় জ‌ড়িত আরও এক ব্যক্তি পলাতক র‌য়ে‌ছেন। ওই ঘটনায় থানায় মামলা হ‌য়ে‌ছে। গ্রেফতারকৃ‌ত ব্যক্তিকে আদাল‌তের মাধ্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। পলাতক ব্যক্তি‌কে গ্রেফতারে পু‌লি‌শের অ‌ভিযান চল‌ছে।

error: কপি হবে না!