ads

শনিবার , ৩০ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মার্চ ৩০, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ শনিবার বিকেলে শহরের পৌর কমিউনিটি সেন্টারে শহর ও সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক হুইপ-এমপি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

Shamol Bangla Ads

ওইসময় তিনি বলেন, জাতীয় নির্বাচনের পর শেরপুর সদরে বিশেষ মহলের অপতৎপরতা বেড়ে গেছে। তাদের কাঁধে ভর করেছে বিএনপি-জামায়াত। তিনি বলেন, আওয়ামী লীগের মূল নেতা শেখ হাসিনা। তার নির্দেশেই আওয়ামী লীগ পরিচালিত হবে। পরিচালিত হবে আমাদের স্থানীয় পর্যায়ের সংগঠন। এক্ষেত্রে কারও হুমকি-ধামকিতে ভীত হওয়ার কিছু নেই। তারা যে পথে এসেছে, সে পথেই একসময় ছিটকে পড়বে। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রতি ইঙ্গিত দিয়ে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

শহর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্তের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি। আরও বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম।

Shamol Bangla Ads

মঞ্চে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, এ্যাডভোকেট মজদুল হক মিনু, ফখরুল মজিদ খোকন ও মিনহাজ উদ্দিন মিনাল এবং সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার এ্যাডভোকেট মোখলেছুর রহমান আকন্দ।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় ৪ নেতা এবং মহান স্বাধীনতা আন্দোলনে বীর শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়। ওইসময় জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দেড় হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!