ads

বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সামর্থ্যের ১০ ভাগও খেলতে পারিনি : নিগার সুলতানা জ্যোতি

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ২৮, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ

ব্যাটিং ব্যর্থতায় অস্ট্রেলিয়ার কাছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ নারী দল। আজ সিরিজের তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ। প্রথম ওয়ানডে ১১৮ রানে এবং দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটে হেরেছিলো টাইগ্রেসরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মত দ্বিপাক্ষীক ওয়ানডে সিরিজ খেলতে নেমেই হোয়াইটওয়াশের লজ্জা পেল নিগার সুলতানার দল।

Shamol Bangla Ads

এই প্রথমবার ঘরের মাঠে প্রথম কোন ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হলো টাইগ্রেসরা। তবে নিজেদের ওয়ানডে ইতিহাসে তিন ম্যাচের সিরিজে এই নিয়ে তৃতীয়বার হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ। এর আগে ভারত ও দক্ষিণ আফ্রিকা নারী দলের কাছে ৩-০ ব্যবধানে সিরিজ হেরেছিলো টাইগ্রেসরা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজজুড়ে বাংলাদেশের ব্যাটিংয়ের হতশ্রী অবস্থা দেখে অধিনায়ক নিগার সুলতানা নিজেও বিস্মিত। সিরিজ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক বললেন, দলের ব্যাটিংয়ের এমন অবস্থা দেখে তিনি নিজেই অবাক।

Shamol Bangla Ads

ব্যাটাররা আসলে তাদের সামর্থ্যের কতটুকু এ সিরিজে দিতে পারলেন, ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমন প্রশ্নের জবাবে নিগার বলেন, ‘১০ শতাংশও না। কারণ, আমি নিজেও টোটালি সারপ্রাইজড। কারণ, গত ৬ মাসে যেভাবে ক্রিকেট খেলেছি, এটা একেবারেই অমন না। পুরো দল ব্যর্থ। দু–একটা দিকে ভুল হলে তবুও মেনে নেওয়া যায়। কিন্তু পুরো দল ভিন্ন ধরনের ক্রিকেট খেলছে। মনে হচ্ছে যে ব্যাকফুটে রেখেছে (কেউ), মনে হয় যে সামর্থ্যের ১০ ভাগও খেলতে পারিনি।’

কেন খেলতে পারলেন না, তার জবাবে নিগারের উত্তর, ‘মনে হয় মানসিক ব্যাপার। কারণ, স্কিল অনুযায়ী তো সমস্যা আছে বলে মনে হয় না। যদি থাকত, তাহলে তো আগে ম্যাচ জিততে পারত না।’

error: কপি হবে না!