ads

রবিবার , ২৪ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মা হারালেন পূজা চেরি

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ২৪, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ

বেশ কিছুদিন অসুস্থতার পর পৃথিবী থেকে বিদায় নিলেন চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরির মা ঝর্ণা রায়। ২৪ মার্চ রবিবার সকাল ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

Shamol Bangla Ads

আব্দুল আজিজ বলেন, ‘পূজা চেরির মা বেশ কিছুদিন হলো নানা ধরনের অসুস্থতায় ভুগছিলেন। মাঝে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। পরে তাকে বাসায় নেওয়া হয়। আজ সকালে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।’

ঝর্ণা রায় অসুস্থ হওয়ার পর তাকে মিরপুরের হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার চিকিৎসা চলে বেশ কিছুদিন। ওই সময় তাকে বেশ কয়েক দিন আইসিইউতেও থাকতে হয়। তারপর অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয় বলে জানান আব্দুল আজিজ।

Shamol Bangla Ads

বেশ কয়েক দিন আগে মায়ের অসুস্থতার জন্য দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দেন পূজা চেরি। অবশ্য তার কয়েক দিন পরে সবাইকে ধন্যবাদ দিয়ে জানান যে মাকে বাসায় নিয়ে গেছেন। তারপর আজই এলো মৃত্যু সংবাদ।

মেয়েকে নায়িকা হিসেবে তৈরির পেছনে মায়ের ভূমিকা সব সময় ছিল বলে বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন পূজা। তার মাও মেয়েকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন সব সময়। মায়ের অনূপ্রেরণা ও উৎসাহে বিনোদন জগতে আসেন বলেও জানান পূজা। মাকে হারানোর পর সবার কাছে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া চেয়েছেন এই নায়িকা।

error: কপি হবে না!