ads

শনিবার , ২ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুলকে গণসংবর্ধনা

রেজাউল করিম বকুল
মার্চ ২, ২০২৪ ৬:০১ অপরাহ্ণ

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলামকে গণসংবর্ধনা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১ মার্চ শুক্রবার সন্ধ্যায় শ্রীবরদী পৌর শহরের ঝালকাটা মাদরাসা মাঠে গণসংবর্ধনা শেষে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Shamol Bangla Ads

ঝালকাটা, আটাকান্দা ও দক্ষিণ ষাইটকাকড়া গ্রামবাসীর আয়োজনে অনুষ্ঠিত গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। ওইসময় তিনি বলেন, আমি সবার এমপি। আমি সবার জন্য কাজ করতে চাই। আমার এই আসনে ভিজিডি ভিজিএফ বরাদ্দের ব্যাপারে বৈষম্যের কথা সংসদে বলেছি। আমার পাহাড়ি এলাকার মানুষের দু;খ দুর্দশার কথা বলেছি। আমরা সবাই মিলেমিশে শ্রীবরদী- ঝিনাইগাতীকে একটি উন্নত স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। তিনি আরও বলেন, শ্রীবরদী পৌরসভাকে প্রথম শ্রেণীর পৌরসভায় উন্নীতকরণের কাজ চলছে।

পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন শ্রীবরদী উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা আওয়ামী সম্পাদক অ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, অ্যাডভোকেট শাহীদুল্লাহ্ শাহী, প্রভাষক শাহীনুল বারী, মাওলানা সাইফুল ইসলাম জিলানী, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী সজিব, আমিনুল ইসলাম ফকির আলী প্রমুখ।

Shamol Bangla Ads

গণসংবর্ধনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ্বসহ ঝালকাটা, আটাকান্দা, ষাইটকাকড়া গ্রামবাসীরা উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!