ads

মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জামালপুরে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ২, ২০২৪ ৮:৩০ অপরাহ্ণ

জামালপুর সদর উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের ভারুয়াখালি বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

Shamol Bangla Ads

নিহতরা হলেন- শেরপুর জেলার সদর উপজেলার মাঝপাড়া এলাকার মৃত গনি মিয়ার ছেলে মোজাফফর হোসেন (৫০), শেরপুরের নন্দীরবাজার এলাকার আজগর আলীর ছেলে অটোরিকশাচালক আরমান আলী ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের পাড়াবাশাটি এলাকার শাহবুদ্দিনের ছেলে খোকন মিয়া (৪০)। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নান্দিনা থেকে ছেড়ে আসা নম্বরবিহীন বালুবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ যাত্রী নিহত হন। আহত হন আরও ৩ জন। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। অটোরিকশাটি ময়মনসিংহ থেকে জামালপুরের দিকে যাচ্ছিল।

Shamol Bangla Ads

খবর পেয়ে জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসেন, সদর থানার ওসি মোহাম্মদ মুহাব্বত কবীর ও নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নূর মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শক করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসেন বলেন, অটোরিকশাটি ময়মনসিংহ থেকে জামালপুরে যাচ্ছিল। পথে ভারুয়াখালি বাজার এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। নম্বরবিহীন ট্রাক ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!