ads

মঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মাহফুজ-অপির এক ঝলক ‘অদৃশ্য’

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ

প্রকাশিত হলো মাহফুজ আহমেদ ও অপি করিম অভিনীত ‘অদৃশ্য’ সিরিজের ট্রেলার। ২ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলারটিতে আভাস মিলল জমজমাট এক গল্পের। মাঝখানের কয়েকটা বছর মাহফুজ আহমেদ প্রায় অদৃশ্যই ছিলেন। খুব একটা দেখা মেলেনি অপি করিমেরও। এ বছর ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে সরব হয়েছেন মাহফুজ। অভিনয় করছেন টিভি, ওটিটিসহ প্রায় সব মাধ্যমে।

Shamol Bangla Ads

সঙ্গে পাচ্ছেন পুরোনো দিনের সহকর্মী-বন্ধুদের। আগামী ৫ অক্টোবর হইচইয়ে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও অপি করিম অভিনীত শাফায়েত মনসুর রানা পরিচালিত ওয়েব সিরিজ ‘অদৃশ্য’। প্রায় পাঁচ বছর পর পর্দায় একসঙ্গে জুটি বাঁধলেন মাহফুজ-অপি। শেষবার এ জুটিকে দেখা গেছে সাগর জাহানের ‘নীল গ্রহ’ নামের নাটকে।

গতকাল প্রকাশিত অদৃশ্যর ট্রেলারে দেখা গেল, বিজনেস আইকন আনিস (মাহফুজ) স্ত্রী রেজওয়ানার (অপি করিম) মতের বিরুদ্ধে রাজনীতিতে যোগ দেয়। গণজাগরণ পার্টি থেকে এমপি পদে নমিনেশন পাওয়ার পর পাল্টে যায় তার জীবন। হঠাৎ একদিন অপহরণ করা হয় আনিসকে। একটি বদ্ধ পরিত্যক্ত ঘরে নিজেকে আবিষ্কার করে আনিস।

Shamol Bangla Ads

অন্যদিকে, পরিচিত সব জায়গায় খোঁজার পরও সন্ধান না পেয়ে দুশ্চিন্তায় পড়ে আনিসের পরিবার। হন্যে হয়ে স্বামীকে খুঁজতে থাকে রেজওয়ানা। ট্রেলারে এ ঘটনার ফাঁকে ফাঁকে ফুটে উঠেছে আনিসের পরিবার, স্ত্রী-সন্তান, লালসা, রাজনীতি ও ব্যবসায়িক জগতের সাফল্য-দ্বন্দ্ব ইত্যাদি। শেষ পর্যন্ত আনিস কি মুক্তি পাবে? আর কেই-বা তাকে অপহরণ করেছে—সব উত্তর পাওয়া যাবে সিরিজটি মুক্তি পাওয়ার পর।

সিরিজটি নিয়ে নির্মাতা শাফায়েত মনসুর রানা বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। সাসপেন্স আর ড্রামার মিশ্রণে রোমাঞ্চকর একটি গল্প উপভোগ করবে দর্শক। আমাদের এই জার্নিতে দর্শকেরা নতুন অভিজ্ঞতার স্বাদ পাবে—এমনটাই আশা করছি।’ মাহফুজ আহমেদ বলেন, ‘দর্শক আমাকে একেবারেই নতুন রূপে দেখতে পাবে। এমন চরিত্রে আগে অভিনয় করিনি। গল্পটা বেঁচে থাকার লড়াইয়ের। এই লড়াইয়ে আমার আনিস চরিত্রটি নানা ধরনের বাস্তবতার মুখোমুখি দাঁড় করাবে দর্শকদের। দারুণ একটা গল্প।’

অপি করিম বলেন, ‘অনেক দিন পর ওয়েব কনটেন্টে কাজ করলাম। সিরিজে বেশ কয়েকজন প্রতিভাবান অভিনেতা আছেন যাঁদের আমি খুব পছন্দ করি। রহস্যে ভরপুর গল্পের সিরিজটিতে কী ঘটতে চলেছে, ট্রেলারটি তার একটি ঝলক মাত্র।’ মাহফুজ-অপি ছাড়া এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শম্পা রেজা. তানিয়া আহমেদ, শাহাদাত হোসেন, সুমন আনোয়ার, আহমেদ রেজা রুবেল, নিশাত প্রিয়ম প্রমুখ। প্রযোজনায় আলফা আই।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!