ads

সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ১ম জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জুবাইদুল ইসলাম
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ

উদ্বোধনী খেলায় নালিতাবাড়ী উপজেলাকে ট্রাইবেকারে হারিয়ে শেরপুর পৌরসভা জয়ী

শেরপুর জেলায় প্রথমবারের মতো জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ শুরু হয়েছে। ২৭ ফেব্রয়ারি সোমবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বেলুন ও পায়রা উড়িয়ে ওই টুর্র্নামেন্টের উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস।

Shamol Bangla Ads

ওইসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সারাদেশে স্কুল-মাদ্রাসা পর্যায় থেকে শেখ কামাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। যুব সমাজ খেলাধুলার প্রতি আগ্রহ হলে মাদক ও মোবাইল আসক্ত থেকে বেরিয়ে আসবে। এজন্য সুন্দর সমাজ গঠনে যুব সমাজকে খেলাধুলার প্রতি আরো সম্পৃক্ত করতে হবে। তবেই মাদকমুক্ত দেশ ও সমাজ গঠন হবে। তিনি শেরপুরে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

এর আগে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা, গোল্ডকাপ পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে পরে প্রধান অতিথি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের লোগো ও হাতির শুড়ে ফুটবলসম্বলিত মাসকট উন্মোচন করেন।

Shamol Bangla Ads

জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তোফায়েল আহমেদ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোকছেদুর রহমান লেবু, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, শেরপুর জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, নালিতাবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার প্রমুখ।

খেলার নির্ধারিত সময় ও অতিরিক্ত সময় শেষেও ফলাফল অমীমাংসিত থাকায় টাইব্রেকারে অনুষ্ঠিত হয়। পরে টাইব্রেকারে নালিতাবাড়ী উপজেলা একাদশকে টাইব্রেকারে ১০-৯ গোলে হারিয়ে জয়ী হয় শেরপুর পৌরসভার একাদশ। খেলায় দেশি-বিদেশি খেলোয়াড়দের অংশগ্রহণ টুর্নামেন্টটিকে আকর্ষণীয় করে তোলে। বিপুলসংখ্যক দর্শক উদ্বোধনী খেলাটি উপভোগ করেন।

উল্লেখ্য, শেরপুর জেলার ৫টি উপজেলা ও ৩টি পৌরসভাসহ মোট ৮টি দল নিয়ে ওই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। এছাড়াও টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি হিসেবে নগদ ১ লক্ষ টাকা ও স্বর্ণমোড়ানো ট্রফি এবং রানার্স-আপ দলকে নগদ ৫০ হাজার টাকা ও রূপায় মোড়ানো ট্রফি প্রদান করা হবে।

error: কপি হবে না!