ads

শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পুলিশের সক্ষমতা বাড়াতে বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে : আইজিপি

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৫:২৭ অপরাহ্ণ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশের চারদিকে উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের ছোয়া বাংলাদেশ পুলিশেও এসে লেগেছে। এমনকি বাংলাদেশ পুলিশের সক্ষমতা বাড়াতে বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। সেগুলো দ্রুত বাস্তবায়ন করা হবে। শুক্রবার সকালে সুনামগঞ্জের শাল্লার থানার নবনির্মিত ভবন ‘স্টুডিও এপার্টমেন্ট’ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

Shamol Bangla Ads

আইজিপি বলেন, প্রধানমন্ত্রীর জঙ্গিবাদ সন্ত্রাসবাদের প্রতি যে জিরো টলারেন্সের নীতি সেই নীতিতে পুলিশ কাজ করে বাংলাদেশে একটি বিনিয়োগবান্ধব পরিবেশ সৃষ্টি করতে সক্ষম হয়েছে। এর ফলে বাংলাদেশ বিদেশি বিনিয়োগ আর্কষণ করছে, যার কারণে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো হচ্ছে, সামগ্রিকভাবে দেশের অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে।

তিনি বলেন, পুলিশ দীর্ঘদিন যাবৎ নির্বাচন নিয়ে কাজ করছে। এমনকি নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি কীভাবে নিয়ন্ত্রণে রাখতে হয় সেই বিষয়ে পুলিশের অভিজ্ঞতা রয়েছে। আগামী দিনে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশের প্রস্তুতি রয়েছে।

Shamol Bangla Ads

এসময় উপস্থিত ছিলেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মদ, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী প্রমুখ।

error: কপি হবে না!