ads

রবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

এক ভিডিও দিয়ে নাসিমের প্রেমে উর্বশী

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ২:০৬ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে গুঞ্জন রয়েছে, পাকিস্তানের পেসার নাসিম শাহর প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। প্রায় সময়ই নেট দুনিয়ায় আলোচনায় থাকেন উর্বশী ও নাসিম। যদিও নাসিম শাহ সাফ জানান, উর্বশীকে চেনেন না তিনি। তবে এরই মধ্যে এবার নতুন করে সেই ‘অচেনা’উর্বশীকেই ধন্যবাদ জানিয়েছেন পাক পেসার।

Shamol Bangla Ads

অভিনয় জগৎ নিয়ে যতটা না বেশি আলোচনায় থাকেন উর্বশী, তারও বেশি আলোচনায় থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট করে। গেল বছরের এশিয়া কাপের সময় আলোচনায় এসেছিলেন উর্বশী ও নাসিম।

গ্রুপপর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছিল পাক পেসার নাসিম শাহর। সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও পোস্ট করেছিলেন উর্বশী।

Shamol Bangla Ads

ভিডিওটি এমনভাবে তৈরি করা হয় যে, দেখে মনে হয় একে অপরের দিকে তাকিয়ে হাসছেন উর্বশী ও নাসিম। এই ভিডিও নিজের স্টোরিতেও দিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী। অনেকেই মনে করিয়ে দেন, উর্বশী বলেছিলেন— তিনি ক্রিকেট দেখতে পছন্দ করেন না, তা হলে কি নাসিমকে দেখার জন্যই স্টেডিয়ামে গিয়ে খেলা দেখেছিলেন উর্বশী?

সে ঘটনার পর এবার নতুন করে আলোচনায় এ দুই তারকা। শাদাব খানের বিয়ে উপলক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন নাসিম, যেখানে তিনি শাদাবকে নতুন জীবনের জন্য অভিনন্দন জানান। সেই পোস্টেই এবার কমেন্ট করে আলোচনায় উর্বশী।

নাসিম শাহর পোস্টে ভারতীয় এ অভিনেত্রী শাদাব খানকে নিয়ে কোনো মন্তব্য করেননি। বরং পাক পেসারকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। একই সঙ্গে ডিএসপি র্যাংক পাওয়ায় নাসিম শাহকে অভিনন্দনও জানান উর্বশী। জনপ্রিয় এই অভিনেত্রীর এমন মন্তব্যের পর চুপ থাকেননি পাক পেসার। উর্বশীর কমেন্টের জবাবে তাকে ধন্যবাদও জানান নাসিম শাহ। সূত্র: জিও টিভি

error: কপি হবে না!