ads

রবিবার , ২৯ জানুয়ারি ২০২৩ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

‘কথা দিলাম’ ছবি দিয়ে ফিরছেন কেয়া

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ২৯, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ

দীর্ঘ দিন পর নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। ছবির নাম ‘কথা দিলাম’। পরিচালনা করেছেন রাকিবুল ইসলাম রাকিব।

Shamol Bangla Ads

এ ছবিতে কেয়ার বিপরীতে অভিনয় করেছেন জামশেদ শামীম। রোমান্টিক ঘরানার ওই ছবিটি মুক্তি উপলক্ষে গত বুধবার একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় মগবাজারের একটি রেস্টুরেন্টে।

সেখানে ছবির অভিনয়শিল্পী সমু চৌধুরী, কেয়া, জামশেদ ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ও বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন। এর মাধ্যমে প্রেক্ষাগৃহে অনেকটা সময় পর মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা কেয়ার সিনেমা। ছবিটি নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত ও আনন্দিত এ নায়িকা।

Shamol Bangla Ads

কেয়া বলেন, এ বছর আশা করছি আমার বেশকিছু সিনেমা মুক্তি পাবে। তার মধ্য থেকে বছরের প্রথম সিনেমা হিসেবে ‘কথা দিলাম’ মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে। ছবিতে ভালোবাসা, বিরহ, অ্যাকশন, সাসপেন্স সবই আছে। একটি পরিপূর্ণ বাণিজ্যিক ছবি বলতে যা বোঝায় তেমনই একটি ছবি। আমরা সবাই অনেক পরিশ্রম করে সিনেমাটিতে কাজ করেছি। আমি দর্শকদের অনুরোধ করছি হলে গিয়ে ছবিটি দেখার। আশা করছি সবার ভালো লাগবে ‘কথা দিলাম’।
সংবাদ সম্মেলনে জসিম উদ্দিন আকাশের প্রযোজনায় ছবিটির জন্য শুভকামনা জানান ইলিয়াস কাঞ্চনসহ আগত সব অতিথিরা।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!