ads

মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ময়মনসিংহ নগরীর আরও ২৫ কি.মি. আধুনিক সড়কবাতি উদ্বোধন

নজরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ
জানুয়ারি ২৪, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ

সোমবার রাতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১ ও ৩০ নং ওয়ার্ডে প্রায় ২৫ কিলোমিটার সড়কে পোলসহ সড়কবাতি উদ্বোধন করেছেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

Shamol Bangla Ads

ওইসময় মেয়র সুইচ টিপে তিনকোনা পুকুর পাড় থেকে কল্পা বাইপাস হয়ে কেরানীবাড়ি এবং খাগডহর বাজার পর্যন্ত এবং কাঠগোলা বাজার হতে গলগন্ডা মোড় হয়ে খাগডহর বটতলা ভূমি অফিস ও বিভিন্ন সংযোগ সড়কে এ সড়কবাতি উদ্বোধন করেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় এ সড়কবাতিসমূহ উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে মেয়র বলেন, প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নে আন্তরিক। সিটির উন্নয়নে তিনি যে বরাদ্দ দিয়েছেন তা দিয়ে সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডকে ঢেলে সাজানোর চেষ্টা করছি।

Shamol Bangla Ads

মেয়র আরও বলেন, আমরা একটি আধুনিক ও টেকসই নগরী বিনির্মাণে কাজ করছি। যেসব ওয়ার্ড কম উন্নত সেগুলোতে বিশেষ দৃষ্টি দিয়ে উন্নয়ন কার্যক্রম নেওয়া হয়েছে।
উদ্বোধনকালে কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান বাবু, আবুল বাশার, মহিলা কাউন্সিলর সেলিনা আক্তার, কাউসার ই জান্নাত, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!