ads

মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আর্জেন্টিনাকে উড়িয়ে ব্রাজিলের টানা দ্বিতীয় জয়

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ২৪, ২০২৩ ৭:২৪ অপরাহ্ণ

কনমেবল অনূর্ধ-২০ চ্যাম্পিয়নশিপের গ্রুপপর্বে আজ ব্রাজিলের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। আগের ম্যাচে প্যারাগুয়ের কাছে হারায় আলবেলিস্তেদের জন্য ব্রাজিলের ম্যাচটি ছিল বাঁচা-মরার। তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে পেরে উঠলো না আর্জেন্টিনা। ৩-১ গোলের বড় জয় পেয়েছে ব্রাজিল অনুর্ধ্ব-২০ দল। আর্জেন্টিনার যেখানে দুই হার, ব্রাজিলের সেখানে টানা দ্বিতীয় জয়।

Shamol Bangla Ads

প্রথমার্ধেই ২-০ গোলের লিড পেয়ে যায় জুনিয়র সেলেকাওরা। অবশ্য পেনাল্টি থেকে ব্যবধান কমানোর সুযোগ কাজে লাগাতে পারেনি আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধের ৮৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান আরো বাড়ায় ব্রাজিল। অবশ্য যোগ করা সময়ে গোল করে পরাজয়ের ব্যবধানটা কমায় আর্জেন্টিনা। ব্রাজিলের হয়ে গোল করেন গুইলার্মো বিরু, আন্দ্রে সান্তোস ও ভিটর রোকে। আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেন ম্যাক্সি গনজালেজ।

এ ম্যাচে হারলেও পরবর্তী রাউন্ডে যাওয়ার সুযোগ এখনো আছে আর্জেন্টিনার সামনে। পরের দুই ম্যাচে আর্জেন্টিনা জয় পেলে এবং কলম্বিয়া, প্যারাগুয়ে ও ব্রাজিল তাদের নিজ নিজ ম্যাচে হারলে সুযোগ থাকবে আলবিসেলেস্তেদের পরবর্তী রাউন্ডে যাওয়ার। প্রতিটি গ্রুপ থেকে তিনটি করে মোট ৬টি দল উঠবে পরের গ্রুপ পর্বে। সেই ৬টি দলের মধ্য থেকে যারা সেরা হবে তারাই হবে চ্যাম্পিয়ন। প্রতিটি দল মোট চারটি করে ম্যাচ খেলবে। ইতোমধ্যে প্যারাগুয়ে ও কলম্বিয়া তিন ম্যাচ খেলে ফেলেছে। আর আর্জেন্টিনার ও ব্রাজিল খেলেছে ২টি করে ম্যাচ।

Shamol Bangla Ads

এই জয়ে গ্রুপ এ থেকে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ব্রাজিল। এক ম্যাচ বেশি খেলা প্যারাগুয়ে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের শীর্ষে। কলম্বিয়া ২ ম্যাচ থেকে এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের তৃতীয় স্থানে। আর্জেন্টিনার অবস্থান চতুর্থ।
আর্জেন্টিনা তাদের পরবর্তী ম্যাচ খেলবে ২৬ জানুয়ারি পেরুর বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। আর শেষ ম্যাচ খেলবে আগামী ২৮ জানুয়ারি কলম্বিয়ার বিপক্ষে। ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ৬টায়।

error: কপি হবে না!