ads

বৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুর অষ্টমীতলা-কানাশাখোলা আঞ্চলিক মহাসড়ক নির্মাণকাজ পরিদর্শন করলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১৫, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ

শেরপুর জেলা শহরের অষ্টমীতলা-কানাশাখোলা বাইপাস আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন ও প্রশস্ততা উন্নতকরণ কাজের পরিদর্শন করেছেন জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে নির্মাণাধীন ওই সড়কের অগ্রগতি পরিদর্শনে যান তিনি।

Shamol Bangla Ads

ওইসময় তিনি বলেন, এ রাস্তার কাজটি বাস্তবায়ন হলে রাজধানী ঢাকাসহ দূরপাল্লার গাড়িগুলো শহরের ভেতরে ঢুকবে না। এতে যানজট কমার পাশাপাশি জনসাধারণের ভোগান্তি কমবে। জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদূরপ্রসারি উন্নয়ন পরিকল্পনার সুফল শেরপুরবাসীও ভোগ করছে। এজন্যই তিনি বাঙালির আশা-আকাক্সক্ষার বিশ্বস্ত ঠিকানা। তার মেধা-মনন, সততা-নিষ্ঠা ও দূরদর্শী নেতৃত্বের কারণেই আজ বাংলাদেশ উন্নত রাষ্ট্র গঠনের পথে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

সড়ক নির্মাণকাজ পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান, উপবিভাগীয় প্রকৌশলী মো. জাহিদুল ইসলাম, ভাতশালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুন নাহার, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

সওজ সূত্রে জানা গেছে, গত বছরের ১ মার্চ শেরপুর জেলা শহরের অষ্টমীতলা থেকে কানাশাখোলা বাইপাস আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন ও প্রশস্ততা উন্নতকরণ কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। অষ্টমীতলাস্থ পৌর বাস টার্মিনাল থেকে কানাশাখোলা পর্যন্ত ২.৭ কিলোমিটার সংযোগ সড়কটি নির্মাণে ব্যয় হচ্ছে প্রায় ২২ কোটি টাকা।

error: কপি হবে না!