ads

সোমবার , ১২ ডিসেম্বর ২০২২ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

‘কানতারা’ দেখে শিহরিত হৃতিক

শ্যামলবাংলা ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২২ ৯:৪৮ অপরাহ্ণ

চলতি বছরের পুরোটা জুড়েই ছিল দক্ষিণের সিনেমার আধিপত্য। বক্স অফিস ছিল তাদেরই নিয়ন্ত্রণে। ‘পুষ্পা’, ‘কেজিএফ ২ ’, ‘বিক্রম’ ও ‘আরআরআর’-এর সাফল্যের গল্প এখনো থামেনি, এর মধ্যেই কন্নড় ব্লকবাস্টার ছবি ‘কানতারা’ দুই মাস ধরে বক্স অফিসে রাজত্ব করছে।

Shamol Bangla Ads

‘কানতারা’-এর গল্প ও এর ভিজ্যুয়ালের কারণে সারা বিশ্বে এখনো প্রশংসা পেয়েই যাচ্ছে। প্রশংসার পাশাপাশি আয়ের দিক দিয়েও নতুন মাইলফলক তৈরি করেছে ছবিটি। ঋষভ শেঠির ছবিটি সারা বিশ্ব থেকে এখন পর্যন্ত আয় করেছে ৪০০ কোটি রুপিরও বেশি। এবার ‘কানতারা’ দেখে প্রশংসায় ভাসালেন বলিউড হৃতিক রোশন। টুইটারে ‘কানতারা’ ও ঋষভ শেঠির প্রশংসা করেছেন হৃতিক।
এই সিনেমা হৃতিককে শিহরিত করেছে। হৃতিক লেখেন, ‘এই ছবি থেকে অনেক কিছুই শিখেছি। সিনেমা বিষয়ে ঋষভের চিন্তাভাবনা অসাধারণ। তিনি যেমন নির্মাণ করেন, তাঁর অভিনয়ও তেমন দুর্দান্ত, তাঁর গল্প বলার ধরনও অসাধারণ। কানতারার অসাধারণ ক্লাইম্যাক্স আমাকে শিহরিত করেছে। আমি সম্মান জানাচ্ছি, পুরো টিমকে।’

কয়েক দিন আগেই সুপারস্টার রজনীকান্ত কন্নড় ভাষায় নির্মিত চলচ্চিত্রটি দেখে তাঁর মুগ্ধতার কথা জানিয়েছেন। তিনি ঋষভ শেঠির প্রশংসা করেন এবং তাঁকে বাড়িতে নিমন্ত্রণ জানান। এ ছাড়া ‘কানতারা’ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রভাস থেকে শুরু করে ধানুশরা।

Shamol Bangla Ads

উল্লেখ্য, ঋষভ শেঠির পরিচালনায় ‘কানতারা’ গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পায়। চলচ্চিত্রটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ‘কানতারা’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে হম্বেল ফিল্মস। চিত্রনাট্য রচনা ও পরিচালনার পাশাপাশি চলচ্চিত্রটিতে অভিনয়ও করেছেন ঋষভ। এতে আরও অভিনয় করেছেন—প্রমোদ শেঠি, অচ্যুত কুমার, সপ্তমী গৌড়া ও কিশোর।

error: কপি হবে না!