ads

শনিবার , ৩ ডিসেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

হোটেলের জিমে অনুশীলনে নেইমার

শ্যামলবাংলা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ

নেইমারের ম্যাচ খেলা নিয়ে কোনো পরিস্কার বার্তা নেই ব্রাজিল দলের পক্ষ থেকে। দলের মেডিকেল বিভাগ থেকে যেটুকু বার্তা দেওয়া হচ্ছে, তাও অপ্রতুল। তাই শেষ ষোলো থেকে নেইমারের খেলা নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। অবশ্য গতকাল দিনের শেষ ভাগে একটি খবরে ব্রাজিল ভক্তরা কিছুটা আশাবাদী হতে পারে। বিকেলের দিকে টিম হোটেলের জিমে ট্রেনিং করেছেন নেইমার। সেখানে বল নিয়েও কসরত করেন তিনি।

Shamol Bangla Ads

সোমবার শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নামবে সেলেকাওরা। এরই মধ্যে চোটে থাকা অপর দুই খেলোয়াড় দানিলো ও অ্যালেক্স সান্দ্রো শুক্রবার সকালে মাঠে অনুশীলন করেন। তাঁদের দুইজনের সঙ্গে ট্রেনার ছাড়াও ছিলেন ব্রাজিল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার ও ফিজিওথেরাপিস্ট।

নেইমার সকালের দিকে হোটেলে চোটাক্রান্ত পায়ে ফিজিওথেরাপি নিয়েছেন। বিকেলে হোটেলের জিমে নামেন নেইমার। সেখানে দুই পায়ে শক্তি ফেরানোর জন্য বেশ কিছুক্ষণ নানা ব্যায়াম করেন তিনি। জিমের ভেতর তাঁর জন্য দৌড়ানোর ট্রাকের ব্যবস্থা ছিল। সেখানে বেশ স্বচ্ছন্দেই দৌড়ান তিনি।

Shamol Bangla Ads

এরপর সেখানেই বল নিয়ে বেশ কিছুক্ষণ অনুশীলন করেন নেইমার। বল পায়েও নেইমারকে বেশ সাবলীলই মনে হয়েছে। চোটে পড়ার ৯ দিন পর অনুশীলন করলেন তিনি। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তিনজনের অনুশীলনের ভিডিও দেওয়া হয়েছে। নেইমারও সেই ভিডিও শেয়ার করে লিখেছেন ‘ফিরে আসছি!’ এখন দেখার বিষয় কবে নাগাদ খেলায় ফিরতে পারেন তিনি।

error: কপি হবে না!