ads

শনিবার , ২৬ নভেম্বর ২০২২ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে এনসিটিএফ’র দ্বিবার্ষিক নিবার্চন অনুষ্ঠিত ॥ সভাপতি তাসনোভা, সম্পাদক বুলবুল

জয়ন্ত দে, স্টাফ রিপোর্টার
নভেম্বর ২৬, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ

ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ), শেরপুর জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর শনিবার জেলা পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের অডিটোরিয়ামে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন হ্যালো.বিডিনিউজ২৪ডটকম ও শ্যামলবাংলা২৪ডটকম’র চাইল্ড রিপোর্টার তাসনোভা আলম। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান বুলবুল।

Shamol Bangla Ads

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সোয়াইব আনাম সাদ (সহ-সভাপতি), মেহেরিন জাহান মুনা (সহ-সাধারণ সম্পাদক), সামিয়া আক্তার কবিতা (সাংগঠনিক সম্পাদক), শিশু সংসদ সদস্য মো. রুশ্লান ওয়াহিদ ঈশাম ও তাবাসসুম রহমান নাবিয়া, শিশু সাংবাদিক মো. মোফাখারুল ইসলাম জিসান ও ফারিয়ান মামুন মুসকান, শিশু গবেষক সোয়াইবুল ইসলাম তানজিল ও নুসরাত জাহান শিলামনি।

এ নির্বাচনে জেলার বিভিন্ন স্কুল থেকে মোট ৯৯জন শিশু অংশগ্রহণ করেন। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে শিশুরা নির্বাচনে অংশগ্রহণ করেন এবং গণতান্ত্রিক প্রক্রিয়ায় আগামী ২ বছরের জন্য যোগ্য প্রতিনিধিদের বেছে নেন। পরবর্তীতে নবনির্বাচিত প্রতিনিধিদের হাতে ফুল তুলে দেন বিদায়ী কমিটির সদস্যবৃন্দ।

Shamol Bangla Ads

নির্বাচনে সভাপতির দায়িত্ব পালন করেন এনসিটিএফ শেরপুর জেলার বিদায়ী শিশু সংসদ সদস্য শীর্ষ সরকার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনসিটিএফ’ শেরপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ। নির্বাচনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সেভ দ্যা চিলড্রেন এর জেলা ভলান্টিয়ার রজত সাহা অন্তু।

error: কপি হবে না!