ads

বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় আড়াই শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার
নভেম্বর ২৩, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ

গ্রেফতার বিএনপির ১৫ নেতা-কর্মী কারাগারে

শেরপুরে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় বিএনপির ৬৬ জনকে স্ব-নামে ও ১৫০-২০০ জন অজ্ঞাতনামা নেতা-কর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার বিএনপির ১৫ নেতা-কর্মীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ২৩ নভেম্বর বুধবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর আল মামুনের নির্দেশে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

Shamol Bangla Ads

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল গ্রেফতারকৃত বিএনপির নেতা-কর্মীদের কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবারের ঘটনায় সদর থানার এসআই মো. আমিনুর রহমান বাদী হয়ে ৬৬ জনের নামোল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১৫০ থেকে ২০০ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় আসামিদের বিরুদ্ধে বেআইনী জনতাবদ্ধে দাঙ্গা করতঃ সরকারি কর্তব্য কাজে বাধাদান ও ইচ্ছাকৃতভাবে হত্যার উদ্দেশে পুলিশকে মারপিট করে সাধারণ ও গুরুতর জখমসহ ক্ষতিসাধন করার অভিযোগ আনা হয়েছে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ১৫ জনকে গ্রেফতার করেছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Shamol Bangla Ads

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে বাধা দেওয়ার জের ধরে শহরের রঘুনাথ বাজার-নিউমার্কেট এলাকায় পুলিশ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৬ পুলিশ সদস্যসহ বিএনপির প্রায় অর্ধশত কর্মী আহত হন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাসের ২২টি শেল ও শটগানের ১০১টি গুলি ছোড়ে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!