ads

রবিবার , ২০ নভেম্বর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঐন্দ্রিলার ফেরা হলো না, হেরে গেলেন মৃত্যুর কাছে

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ২০, ২০২২ ৮:৩৩ অপরাহ্ণ

একবার নয়, দুই দুই বার ক্যান্সার থাবা বসিয়েছিল কলকাতার টিভি অভিনেত্রী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শরীরে। কিন্তু দু’বারই ক্যানসারকে জয় করেন তিনি। জীবনজয়ী হয়ে ফিরেছিলেন কাজেও। কিন্তু শেষ রক্ষা হল না। ব্রেন স্ট্রোক ও হার্ট অ্যাটাকে টানা ১৯ দিন লড়ে হেরে গেলেন তিনি। শেষ হলো ঐন্দ্রিলা শর্মা অধ্যায়ের। রবিবার দুপুর ১২টা ৫৯ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃস্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। যদিও মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আশা ছিলো হয়তো ফিরবেন তিনি। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক।

Shamol Bangla Ads

গত ১ নভেম্বর গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে ভর্তি করা হয় হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে ঐন্দ্রিলার। কোমায় চলে যান তিনি। রাখা হয় ভেন্টিলেশনে। আর ফেরেনি জ্ঞান। হাসপাতালেই প্রয়াত হলেন অভিনেত্রী।

দুইবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। এরপর জি-বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে দেখা গিয়েছিল তাকে।

Shamol Bangla Ads

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে নিজের অভিনয়ে পথ চলা শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!