ads

শনিবার , ১৯ নভেম্বর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিজয়-অনন্যার ‘লাইগার’ ছবির পরিচালক-প্রযোজককে জিজ্ঞাসাবাদ

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১৯, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ

‘লাইগার’ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন বলিউডের তারকা অভিনেত্রী অনন্যা পাণ্ডে ও দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা। ছবিটি নিয়ে প্রচুর প্রত্যাশা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।

Shamol Bangla Ads

এবার ছবির জন্য জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে ছবির পরিচালক-প্রযোজককে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ছবির পরিচালক পুরী জগন্নাথ ও প্রযোজক চার্মি কৌরকে টানা ১২ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে।

ইডি সূত্রের খবর, ‘লাইগার’ ছবিতে মোটা অঙ্কের বিদেশি টাকা ব্যবহার করা হয়েছে। যা বৈদেশিক মুদ্রা বিনিময়ের নিয়ম লঙ্ঘন করেছে। এই ছবির সঙ্গে যোগ রয়েছে রাজনৈতিক নেতাদের। তেলঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও-এর মেয়ের কবিতা এই ছবিতে বিনিয়োগ করেছেন, এমন অভিযোগ কংগ্রেসের নেতা বক্কা জুডসনের। পুরো ভারতজুড়ে প্রচার চালালেও ব্যবসায়িক সফলতা পায়নি বিজয়-অনন্যার ‘লাইগার’

Shamol Bangla Ads

এই ছবি তৈরি করতে খরচ হয়েছে ১০০ কোটি টাকা। যার মধ্যে ৮০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দেন ছবির পরিচালক। বিজয় দেবেরাকোণ্ডা, অনন্যা পাণ্ডে ছাড়াও ছবিতে ছিলেন মাইক টাইসন। মুম্বাই ছাড়াও আমেরিকায় হয় এই ছবির শুটিং। লাইগার-র ছবির সঙ্গে যুক্ত ছিলেন করণ জোহরও। পরিচালক ছাড়া ছবির অভিনেতা-অভিনেত্রীদেরও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে কি না, তা এখনও জানা যায়নি।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!