ads

বুধবার , ৯ নভেম্বর ২০২২ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ২ বিচারক সংবর্ধিত

জয়ন্ত দে, স্টাফ রিপোর্টার
নভেম্বর ৯, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ

শেরপুরের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুনের বদলিজনিত বিদায় এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ড. মো. ইমান আলী শেখের যোগদান উপলক্ষে তাদের সংবর্ধনা দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ৯ নভেম্বর বুধবার সকালে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে ওই সংবর্ধনা অনুষ্ঠানের অয়োজন করা হয়।

Shamol Bangla Ads

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী জেলা দায়রা জজ মোহাম্মদ আল মামুনকে একজন সৎ, দক্ষ ও দায়িত্বশীল বিচারক হিসেবে উল্লেখ করে বলেন, তিনি জেলা লিগ্যাল এইড কার্যক্রমকেও অনেক উচ্চতায় নিয়ে গেছেন। কাজেই তিনি যেখানেই থাকুন শেরপুরের আইনজীবী সমাজ ও বিচারপ্রার্থী জনগণ তাকে স্মরণ রাখবে। সেই সাথে তারা নবাগত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক ড. মো. ইমান আলী শেখ সম্পর্কে বলেন, তিনি একজন ন্যায় বিচারকের পাশাপাশি একজন সাধক ও মরমী সংগীত রচয়িতা। তিনিও নিজ কর্মক্ষেত্রে সাফল্যের ধারাবাহিকতা রক্ষা করবেন বলে আশা প্রকাশ করেন তারা।

জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস এম হুমায়ুন কবীর এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্দুস সবুর মিনা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি চন্দন কুমার পাল, মো. সিরাজুল ইসলাম, একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও রফিকুল ইসলাম আধার, জিপি আবুল কাশেম, ভারপ্রাপ্ত পিপি ইমাম হোসেন ঠান্ডু, স্পেশাল পিপি গোলাম কিবরিয়া বুলু ও সমিতির সহ-সভাপতি হরিদাস সাহা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী।

Shamol Bangla Ads

অনুষ্ঠানে বিদায়ী ও বরণ করা অতিথিদ্বয়কে সমিতির তরফ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। ওইসময় যুগ্ম জেলা ও দায়রা জজ ইসমেত জিহানসহ অন্যান্য বিচারকগণ এবং সমিতির বর্তমান ও সাবেক কর্মকর্তাগণসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিদায়ী জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন বদলি হয়ে রাজধানী ঢাকায় কেন্দ্রীয় লিগ্যাল এইড অফিসের পরিচালক পদে যোগদান করছেন।

error: কপি হবে না!