ads

মঙ্গলবার , ৮ নভেম্বর ২০২২ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করলো ব্রাজিল

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৮, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপের জন্য ২৬ জনের চূড়ান্ত দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। দলে তেমন কোন চমক দেননি তিনি। দীর্ঘদিন যে স্কোয়াড নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছেন তাদের অধিকাংশই আছেন দলে। তবে জায়গা হয়নি রবার্তো ফিরমিনোর।

Shamol Bangla Ads

দলে বড় চমক ৩৯ বছর বয়সী দানি আলভেস। প্রথমবারের মত বিশ্বকাপ দলে অ্যান্তনি, রদ্রিগো গোয়েস, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসনের ডাক পাওয়া নিশ্চিত ছিল। তাদের সঙ্গে আছেন তরুণ আর্সেনাল ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। শেষ মুহূর্তের চোটে ছিটকে গেছেন ফিলিপ কুতিনহো।

কাতার বিশ্বকাপে ‘জি’ গ্রুপে ব্রাজিলের সঙ্গী সুইজারল্যান্ড, সার্বিয়া এবং ক্যামেরুন। আগামী ২৪ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপ অভিযান শুরু করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পরবর্তীতে ২৮ নভেম্বর সুইজারল্যান্ড এবং ২ ডিসেম্বর ক্যামেরুনের মোকাবিলা করবে সেলেসাওরা।

Shamol Bangla Ads

২৬ সদস্যের ব্রাজিল দল:

গোলরক্ষক: আলিসন বেকার (লিভারপুল), এদেরসন (ম্যানসিটি) ও ওয়েভারটন (পালমেইরাস)।

রক্ষণভাগ: মার্কুইনহোস (পিএসজি), থিয়াগো সিলভা (চেলসি), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), দানিলো (জুভেন্টাস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), অ্যালেক্স টেলেস (সেভিয়া), দানি আলভেস (পুমাস) ও গেলসন ব্রেমার (জুভেন্টাস)।

মাঝমাঠ: কাসেমিরো (ম্যানইউ), ফ্যাবিনহো (লিভারপুল), ফ্রেড (ম্যানইউ), ব্রুনো গিমারেস (নিউক্যাসল ইউনাইটেড), লুকাস পাকুয়েতা (ওয়েস্ট হ্যাম) ও এভারটন রিবেইরো (ফ্লামেঙ্গো)।

আক্রমণভাগ: নেইমার জুনিয়র (পিএসজি), ভিনিসিয়াস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), রদ্রিগো গোয়েস (রিয়াল মাদ্রিদ), রিচার্লিসন (টটেনহ্যাম), রাফিনিয়া (বার্সেলোনা), গ্যাব্রিয়েল জেসুস (আর্সেনাল), অ্যান্তনি (ম্যানইউ), পেদ্রো (ফ্লামেঙ্গো) ও গ্যাব্রিয়েল মার্তিনেল্লি (আর্সেনাল)।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!