ads

মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরের নালিতাবাড়ী, নকলা ও শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

মইনুল হোসেন প্লাবন, স্টাফ রিপোর্টার
নভেম্বর ১, ২০২২ ২:৫৭ অপরাহ্ণ

দলীয় অঙ্গণে উৎসবের আমেজ

Shamol Bangla Ads

অবশেষে শেরপুরের নালিতাবাড়ী, নকলা ও শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। ১ নভেম্বর মঙ্গলবার সকালে রাজধানী ঢাকায় ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এক সভায় ওই ৩টি উপজেলার ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। এতে ১২ নভেম্বর শ্রীবরদী, ১৫ নভেম্বর নকলা ও ১৭ নভেম্বর নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। বিষয়টি দুপুরে শ্যামলবাংলা২৪ডটকমকে নিশ্চিত করেছেন ঢাকায় অবস্থানরত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।
এদিকে দীর্ঘদিন পর বহুল প্রতীক্ষিত সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ায় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।
জানা যায়, আগামী ২৪ ডিসেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের এবং ৩ ডিসেম্বর শেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষিত হয়েছে পূর্বেই। এ উপলক্ষে উপজেলা পর্যায়ের সম্মেলন এ মাসেই শেষ করার লক্ষ্যে ১ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় রাজধানী ঢাকার মগবাজারস্থ দলের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর রমনা এপার্টমেন্টের বাসায় ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় বেগম মতিয়া চৌধুরীসহ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল উপস্থিত ছিলেন। সভায় জেলার অবশিষ্ট ৩ উপজেলার সম্মেলনের তারিখ নির্ধারণের পাশাপাশি ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ঝুলে থাকা কমিটির বিষয়ে আলোচনা এবং উপজেলা পর্যায়ের সম্মেলন শান্তিপূর্ণভাবে শেষ করে জেলা সম্মেলনের প্রস্তুতি গ্রহণ ও তা সফল করতে গুরুত্বারোপ করা হয়।

error: কপি হবে না!