ads

সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ক্ষুদে শিশুদের নিয়ে ‘আজকের তারুণ্য’র দিনব্যাপী নানা কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার
অক্টোবর ১০, ২০২২ ৩:১৮ অপরাহ্ণ

ªক্ষুদে শিশুদের নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আজকের তারুণ্য’র দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে। ৯ অক্টোবর রবিবার দুপুর থেকে শেরপুর সরকারি কলেজ মাঠে ২০ জন ক্ষুদে শিশুদের নিয়ে খেলাধুলার আয়োজন করা হয়। খেলাধুলার অংশ হিসেবে ছেলে ও মেয়েদের আলাদা গ্রুপে দৌড় প্রতিযোগিতা ও মোরগ লড়াই খেলায় ৩ জন করে বিজয়ী নির্বচন করা হয়। খেলা শেষে আজকের তারুণ্য মুক্তিযুদ্ধ স্মৃতি গণগ্রন্থাগারে বিজয়ীদের ও সকল ক্ষুদে প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
খেলাধুলা ও পুরষ্কার বিতরণ শেষে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ছড়া-কবিতা পাঠ, গান আড্ডা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।
জানা যায়, পুরো আয়োজনে নেচে-গেয়ে মেতে ওঠে ক্ষুদে শিশুরা। এমন আয়োজনে নির্মল ভালোবাসায় উচ্ছ্বসিত হয় শিশুগুলো। আজকের তারুণ্যের সকল সদস্যের ভালোবাসা পেয়ে আনন্দ ছড়িয়ে পড়ে তাদের চোখে-মুখে।
এ ব্যাপারে সংগঠনের সভাপতি রবিউল ইসলাম রতন বলেন, আমরা এই ক্ষুদে বাচ্চাদের নিয়ে আজকে প্রচুর আনন্দ উল্লাস করেছি, তাদের সাথে ভালোবাসা বিনিময় করে আমরাও আনন্দিত।
এছাড়া সংগঠনের সাঃ সম্পাদক দীপ্ত মোদক বলেন,আমরা সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিরা চাইলেই এই শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে পারি। আমরা এই ক্ষুদে শিশুদের পড়াশোনার জন্য একটি ফ্রি স্কুল খোলার পরিকল্পনা করছি যেখানে সংগঠনের স্বেচ্ছাসেবীরা তাদের পড়াশোনা ও বই-খাতার দায়িত্ব নেবে।
এছাড়াও ওই আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম (তিয়াশ),যুগ্ম সাংগঠনিক নাফিউ হোসেন,যুগ্ম সাঃ সম্পাদক তাহসিন মাশরুফ তুষার,যুগ্ম সাঃ সম্পাদক প্রত্যয় কুমার,যুগ্ম সাংগঠনিক রিফাত হোসেন জীবন,কোষাধ্যক্ষ প্রলয় মোদক,সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ জুবায়ের কবির,মহিলা বিষয়ক সম্পাদক মারজানা মিতুসহ সংগঠনের অন্যান্য স্বেচ্ছাসেবী সদস্যরা।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!