ads

বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ২২, ২০২২ ২:২১ অপরাহ্ণ

আগামী ১০০ দিনে ৭টি বিশেষ কার্যক্রম বাস্তবায়নের উদ্যোগ

শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান। ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

Shamol Bangla Ads

ওইসময় নবাগত পুলিশ সুপার আগামী ১০০ দিনে ৭টি কার্যক্রম হাতে নিয়ে সেগুলো বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন। সেইসাথে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক, জুয়া, ইভটিজিং ও নারী নির্যাতনসহ অপরাধ দমনে শক্ত অবস্থানের কথা সাংবাদিকদের তুলে ধরেন। তার গৃহীত ৭টি বিশেষ কার্যক্রম হচ্ছে মাদক নিয়ন্ত্রণে সর্বাত্মক কার্যক্রম গ্রহণ, সামাজিক অবক্ষয় সৃষ্টিকারী অপরাধের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ, স্পেশাল রেসপন্স টিম (এসআরটি) গঠন, টক টু এসপি সেবা চালু (হটলাইন), আপনার এসপি আপনার কাছে কার্যক্রম চালু, মাসিক পুলিশ বুলেটিন চালু ও মামলা তদন্তে বিশেষ টিম গঠন।

সভার শুরুতেই নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। ওইসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, ডিআইও-১ জাহাঙ্গীর আলমসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

উল্লেখ্য, নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ২৫ তম বিসিএসে পুলিশ ক্যাডারে যোগ দেন। তিনি এর আগে পুলিশ হেডকোয়ার্টার্স এর এআইজি (মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি উইং) এবং মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ে কর্মরত ছিলেন। তিনি ব্যক্তিগত জীবনে দুই ছেলেমেয়ের জনক। তার স্ত্রী একটি বেসরকারি বিশ^বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!