ads

বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ভ্রাম্যমান লাইব্রেরী-গাঙচিলের মতবিনিময়-সাহিত্য আড্ডা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ২২, ২০২২ ২:০২ অপরাহ্ণ

শেরপুরে বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমান লাইব্রেরী ও গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ শেরপুর জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ওইসময় সাহিত্য আড্ডায় কবিতা ও পুঁথি পাঠ, সঙ্গীত এবং অনলাইনে ভ্রাম্যমান লাইব্রেরীর আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ২০ সেপ্টেম্বর বুধবার বিকেলে শহরের নয়ানীবাজারস্থ গাঙচিল

Shamol Bangla Ads

কার্যালয়ে গাঙচিল জেলা শাখার সভাপতি রফিক মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ভ্রাম্যমান লাইব্রেরী কার্যক্রম এর সহকারী পরিচলক মো. মিজানুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাঙচিল কেন্দ্রীয় জেলা সমন্বয়ক ছড়াকার নূরুল ইসলাম মনি দাদু ভাই, গঙচিল সম্পাদক কবি জাহাঙ্গীর আলম ও সহ সভাপতি মহিউদ্দিন বিন জুবায়েদ।
এসময় ভ্রাম্যমান লাইব্রেরীর কর্মকর্তা মো. তৌহিদুর রহমানের সঞ্চালনায় অন্যান্য উপস্থিত কবি-সাহিত্যিক ও সাংবাদিকের মধ্যে গাঙচিল সাংগঠনিক সম্পাদক কবি হাসান শরাফত, নির্বাহী সদস্য কবি শফিকুল ইসলাম শ্যামল, সদর আহবায়ক কবি এমএইচ মুকুল, সদস্য সচিব আবৃত্তিকার সোহাগী আক্তার, কবি মো. খালিদুর রহমান, ঝিনাইগাতি উপজেলা শাখার আহবায়ক শাহিনুর শীমূল, সংগঠক বদরুল মোর্শেদ আসাদ, স্বেচ্ছাসেবী জিনিয়া জান্নাত, লাইব্রেরী সহায়ক আল আমিন, সাংবাদিক বিল্লাল হোসেন সোহাগসহ অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত কবি-সাহিত্যিক ও সঙ্গীত শিল্পীরা কবিতা পাঠ, গ্রাম বাংলার হারিয়ে যাওয়া পুুঁথি পাঠ এবং সঙ্গীত পরিবেশন করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!