ads

বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবাস্বপ্ন দেখছে: ওবায়দুল কাদের

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০২২ ৩:০৫ অপরাহ্ণ

আগামী নির্বাচন নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবাস্বপ্ন দেখছে, তাদের সেই স্বপ্ন পূর্ণ হবে না। ওইসময় মিয়ানমারের গোলাবর্ষণ নিয়ে বাংলাদেশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী। ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি নদীর উপর নির্মিত কালনা সেতু পরিদর্শনকালে ওইসব কথা বলেন তিনি। সকালে সড়ক পথে কালনা সেতু পরিদর্শনে আসেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওইসময় তিনি নড়াইলের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে সঙ্গে নিয়ে কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

Shamol Bangla Ads

ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিনই নির্বাচনের নামে মিথ্যাচার করছে। প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। তত্ত্বাবধায় সরকার আদালত ফয়সালা করবে, উচ্চ আদলতের সিদ্ধান্তে মিউজিয়ামে চলে গেছে।

মিয়ানমারের গোলাবর্ষণ নিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ অত্যন্ত সতর্ক অবস্থানে রয়েছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ব্যাপারে যাদের যেখানে দায়িত্ব দেওয়া দরকার, সেখানে তাদের দায়িত্ব দেওয়া হয়েছে। বাংলাদেশ যুদ্ধ চায় না শান্তি চায়।

Shamol Bangla Ads

সড়কের উন্নয়ন নিয়ে মন্ত্রী বলেন, এই সরকারের আমলে সুদূর পাহাড়েও যে দিকে যাবেন শুধু সড়ক। এত সড়কের সংযোগ ঘটেছে যে, ইতিহাসে এর কোনো নজির নেই। যেখানে প্রয়োজন সেখানে ফোর লেন, সিক্স লেন সড়ক করা হবে।

আগামী মাসের যেকোনো দিন কালনা মধুমতী সেতুর উদ্বোধন করা হবে জানিয়ে মন্ত্রী বলেন, সেতু উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এলেই জানিয়ে দেবেন, ইতোমধ্যেই সেতুর সামারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে এবং তিনি সই করেছেন। পরে কালনা সেতু পরিদর্শন শেষে দুপুরে মন্ত্রী সড়ক পথে ঢাকায় ফিরে যান।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!