ads

বুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

এখন অনেকটা সুস্থ্য আবু হেনা রনি

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২২ ২:৪৩ অপরাহ্ণ

‘অক্সিজেন মাস্ক ছাড়াই স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তিনি স্বাভাবিক খাবারও খেতে পারছেন, কথা বলতে পারছেন।’ ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে ওই তথ্য জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

Shamol Bangla Ads

ডা. এসএম আইউব হোসেন বলেন, মেডিকেল বোর্ডের একাংশ আজকে (বুধবার) আবু হেনা রনিকে দেখে আসছে। রনির অবস্থা আগের থেকে ভালো। তিনি স্বাভাবিকভাবে খাবার খেতে পারছেন, কথাও বলতে পারছেন। আমরা তার যে শ্বাসনালীর গুরুতর অবস্থা বলেছিলাম সেটা আজকে অনেকখানি উন্নতি ঘটেছে। অক্সিজেন মাস্ক ছাড়া রনি স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন। রক্তের আরো কয়েকটি পরীক্ষা দেওয়া হয়েছে সেগুলোর ফলাফল আজ পাওয়ার পর ভালোভাবে জানা যাবে উন্নতি বা অবনতি হয়েছে কিনা। তবে, বিগত দিনের তুলনায় উন্নতি হয়েছে বলে মনে হচ্ছে। এছাড়া দগ্ধ পুলিশ কনস্টেবল মো. জিল্লুর রহমানের (৩১) অবস্থাও আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন আইউব হোসেন।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় শুক্রবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!